ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে কলেজ ছাত্র রাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
জীবন মৃত্যুর সন্ধিক্ষণে কলেজ ছাত্র রাকিব

চট্টগ্রাম: নির্মাণাধীন ছয়তলা একটি ভবন থেকে মাথার ওপর বাঁশ পড়ে গুরুতর আহত হয়েছেন বিএএফ শাহীন কলেজের প্রথম বর্ষের ছাত্র আবিদুর রহমান রাকিব (১৮)।

রোববার সন্ধ্যায় আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে হাসপাতালের আইসিইউতে নিয়ে যাওয়া হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ জানান, রোববার দুপুরে নগরীর ইপিজেড থানার ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী কলেজ সংলগ্ন আবদুল মাবুদ সওদাগর লেইন এলাকায় মহিউদ্দিনের নির্মাণাধীন ছয়তলা ভবনের পাশে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন রাকিব।

এসময় নির্মাণাধীন ভবন থেকে একটি বড় আকারের বাঁশ রাকিবের মাথার ওপর পড়লে রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

রাকিবের আত্মীয় মো. মীর কাসেমের অভিযোগ ভবনের মালিক কোন ধরনের নিরাপত্তা বেষ্টনি ছাড়াই ভবনের কাজ চালিয়ে যাচ্ছে। ফলে এ ধরনের দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনার খবর পেয়েও ভবন মালিক আহত ছাত্রের কোন খবর নেয়নি বলেও জানান তিনি।

রাকিবের বাবা আবুল বশর চন্দনাইশ উপজেলার জোয়ারা ফতেহনগর গ্রামের স্থায়ী বাসিন্দা। ঘটনাস্থলের কাছেই তার মামার ভাড়া বাসায় থেকে রাকিব লেখাপড়া করতো।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।