ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অনুসন্ধানী প্রতিবেদন চান ব্যবসায়ীরা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অনুসন্ধানী প্রতিবেদন চান ব্যবসায়ীরা চট্টগ্রাম প্রেসক্লাবের নেতাদের সঙ্গে চার ব্যবসায়ীর মতবিনিময় সভা (ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম)

চট্টগ্রাম: চট্টগ্রামে ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টির জন্য সাংবাদিকদের আরও ভূমিকা রাখা উচিত বলে মত দিয়েছেন চার বিশিষ্ট ব্যবসায়ী।  এসময় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের উপরও গুরুত্বারোপ করেছেন তারা।

শনিবার (০৭ জানুয়ারি) চট্টগ্রাম প্রেসক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে এক মতবিনিময় সভায় তারা এসব মত দেন।

প্রেসক্লাবের নেতাদের সঙ্গে আয়োজিত এই মতবিনিময় সভায় তারা বলেন, সাংবাদিকদের লেখনীর মাধ্যমে চট্টগ্রামের ব্যবসায়ীদের মধ্যে অসম প্রতিযোগিতা দূর হলে ভোক্তারা সুবিধা পাবে।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিভিন্ন অনুসন্ধানী প্রতিদেন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে মন্তব্য করে ব্যবসায়ীরা বলেন, শিল্প ও চট্টগ্রাম বন্দরভিত্তিক ব্যবসা সম্প্রসারণ এবং চট্টগ্রামের অপ্রচলিত পণ্যের উৎপাদন বাড়িয়ে দেশে-বিদেশে নতুন বাজার সম্প্রসারণেও সাংবাদিকদের লেখা ভূমিকা রাখতে পারে।

লিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম সিনিয়রস ক্লাবের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মানিক বাবলু, ব্যাংজিম বাংলাদেশ লিমিটেডের পরিচালক ও সিনিয়রস ক্লাবের সদস্য এম এ কবীর মিলকী, চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও এক্স কাউন্সিলর ফোরামের সদস্য সচিব হাজী জামাল হোসেন এবং রুমি ডেইরি ফার্মের ব্যবস্থাপনা পরিচালক ও ম্যাক্স হাসপাতালের পরিচালক এম কামাল উদ্দিন প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সঙ্গে মত বিনিময় করেন।

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদের সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন ক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শুকলাল দাশ।

উপস্থিত ছিলেন নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, বিদায়ী সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, নির্বাচিত যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, বিদায়ী ক্রীড়া সম্পাদক গোলাম মওলা মুরাদ, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, বিদায়ী গ্রন্থাগার সম্পাদক শওকত ওসমান, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রোকসারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, বিদায়ী প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর সবুজ, নির্বাচিত কার্যকরী সদস্য ম.শামসুল ইসলাম, মোয়াজ্জেমুল হক, হেলাল উদ্দিন চৌধুরী ও শহীদ উল আলম এবং বিদায়ী সদস্য ফারুক ইকবাল।

চার বিশিষ্ট ব্যবসায়ীকে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।