ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লড়াই থামল রাকিবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
লড়াই থামল রাকিবের

চট্টগ্রাম: নির্মাণাধীন ভবন থেকে বাঁশ পড়ে গুরুতর আহত হবার সাত দিনের মাথায় বেঁচে থাকার লড়াই থামল কলেজ ছাত্র আবিদুর রহমান রাকিবের (১৮)। শনিবার সকাল ১১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন নগরীর বিএএফ শাহীন কলেজের প্রথম বর্ষের এই ছাত্র।

এর আগে ১ জানুয়ারি (রোববার) নগরীর ইপিজেড থানার ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী কলেজ সংলগ্ন আবদুল মাবুদ সওদাগর লেইন এলাকায় মহিউদ্দিনের নির্মাণাধীন ছয়তলা ভবন থেকে মাথায় বড় আকারের একটি বাঁশ পড়ে গুরুতর আহত হন রাকিব।

পরে তাকে চমেক হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে স্থানান্তর করা হয়।

রাকিবের পারিবারিক সূত্র জানায়, ঘটনাস্থলের কাছেই রাকিবের মামার বাসা ছিল।

সেখানে থেকে রাকিব লেখাপড়া করতো। ঘটনার দিন দুপুর ১২টায় চায়ের দোকানে বসে নাস্তা করছিল রাকিব। এ সময় পাশের নির্মাণাধীন ছয় তলা ভবন থেকে একটি বড় বাঁশ তার মাথার উপর পড়ে। এতে তার মাথায় বেশ রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে যায়।

পরিবারের অভিযোগ ভবন মালিকের অবহেলার কারণে এত বড় দুর্ঘটনা ঘটেছে। কোনো প্রকার নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই সড়কের পাশে ভবনের নির্মাণকাজ চলছিল বলে তারা জানান।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।