ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শীতার্তদের মাঝে মনজুর আলমের কম্বল বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
শীতার্তদের মাঝে মনজুর আলমের কম্বল বিতরণ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সাবেক মেয়র এম মনজুর আলম।

চট্টগ্রাম: মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক চসিক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে দুস্থ, অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  

নগরের ২৫ নম্বর রামপুর ওয়ার্ড ও ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে সম্প্রতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এম মনজুর আলম।

 

এসময় তিনি বলেন, প্রতি বছরের মতো এই বছরও গরিব অসহায় শীতার্তদের কথা চিন্তা করে নগরের বিভিন্ন জায়গায় মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় কম্বল বিতরণ করা হচ্ছে। অসহায় মানুষ যাতে শীতবস্ত্রের মাধ্যমে সামান্য উষ্ণতায় শীতকে মোকাবেলা করতে পারে- এজন্য আমাদের এই আয়োজন।

এভাবেই দীর্ঘ বছর ধরে মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন মানবতার কল্যাণে এগিয়ে এসেছে।  
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম চৌধুরী, সমাজসেবক মো. আলী ফজল, হাজী মো. বেলাল, মোহাম্মদ মিয়া, হাজী মো. ওমর, মো. শাহজাহান, ওয়াছেক জামিল, আব্দুর রাজ্জাক দুলাল, মো. মুরাদ, নওশাদ বিন ইব্রাহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ