ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো ইবাদত: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো ইবাদত: নাছির

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শীতের আগমন যেমন আমাদের প্রকৃতিতে নতুনত্বের আবহ জানান দেয়, ঠিক তেমনি অসহায় মানুষদের জন্য শীতের তীব্রতা দুঃসহনীয় হয়ে আসে।  

তিনি বলেন, একটি শীতবস্ত্রের অভাবে গরীব অসহায় মানুষরা দুঃসহ কষ্টে দিন কাটান।

সেই সব মানুষগুলোর কথা ভেবে সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ হাতে নিয়েছেন। এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো ইবাদত উল্লেখ করে সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন সমাজের বিত্তবানদের এ কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

শুক্রবার (১ জানুয়ারি) নগরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত জামালখান ওয়ার্ড এলাকাবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও প্রকৌশলী সৈকত দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, সদস্য বেলাল আহমেদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক খোরশেদ আলম, আওয়ামী লীগ মনোনীত সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনজুমান আরা বেগম, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, রঞ্জন রশ্মি বড়ুয়া বক্তব্য রাখেন।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ