ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার আহ্বান রানা দাশগুপ্তের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার আহ্বান রানা দাশগুপ্তের

চট্টগ্রাম: সাম্প্রদায়িক গোষ্ঠীর অপতৎপরতা রুখে দাঁড়াতে সবাইকে এক থাকার আহ্বান জানিয়েছেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত।  

নগরের পঞ্চানন ধাম আশ্রমে ঘাটফরহাদবেগ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রামকে স্থায়ী পূজা মণ্ডপ নির্মাণের জন্য জায়গা প্রদানকারী এবং পূজা পরিষদের সদস্যদের মঙ্গল কামনায় আয়োজিত সমবেত প্রার্থনা শেষে এক সভায় একথা বলেন তিনি।

 

এ সময় রানা দাশগুপ্ত সব ধর্মের সম্প্রীতি সবসময় যেন বজায় থাকে সেজন্য সবাইকে শান্ত ও সর্তক থাকারও অনুরোধ জানান।  

ঘাটফরহাদবেগ পূজা পরিষদের উপদেষ্টা চন্দ্রনাথ বিশ্বাস চাঁদুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মাহমুদ হাসনী, স্বদেশ চক্রবর্ত্তী, ইউনিটি ভিলেজ এর ভূমিদানকারী প্রদীপ ধর, মৃদুল কান্তি দে, শ্যামল কুমার ধর, সজীব কুমার ধর ও ঘাটফরহাদবেগ পূজা পরিষদের সভাপতি শান্তুনু চৌধুরী কানু।

 

এ সময় ঘাটফরহাদবেগ পূজা উদযাপন পরিষদের কার্যকরী কমিটির সদস্য, বাংলাদেশ ও কোতোয়ালী পুজা উদযাপন পরিষদ এবং ২০ নম্বর দেওয়ান বাজার ওয়ার্ডের বিভিন্ন পূজা উদযাপন পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।  

ঘাটফরহাদবেগ পূজা উদযাপন পরিষদকে স্থায়ী পূজা মণ্ডপ নির্মাণের জন্য ইতোমধ্যে ১ হাজার ১৩০ বর্গফুট আকাশ সীমা পর্যন্ত ভূমি এবং ব্যবহারযোগ্য ৮৩০ বর্গফুট ভুমি সংলগ্ন পার্কিং স্পেসসহ মোট ২ হাজার বর্গফুট জায়গা প্রদান করেছে ইউনিটি ভিলেজ।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।