ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্ত্রী হত্যা মামলায় একদিনের রিমান্ডে আইনজীবী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
স্ত্রী হত্যা মামলায় একদিনের রিমান্ডে আইনজীবী  মাহমুদা খানম আঁখি

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার স্ত্রী হত্যা মামলায় অ্যাডভোকেট আনিসুল ইসলামের (৩২) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (২২ ডিসেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দিয়েছেন।

আনিসুল ইসলাম, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য। তিনি বাঁশখালী থানার উত্তর জলদী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড মৃত সিরাজুল ইসলামের ছেলে।

 এর আগে গত  সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত আনিসুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

মামলায় অভিযোগ আনা হয়, চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা শওকত আবাসিক মাসুদা খাতুন ভবন তৃতীয় তলায় ফ্লাটের ভাড়া বাসায় যৌতুকের দাবিতে মাহমুদা খানম আঁখিকে মারধর করেন। এতে পেটে আঘাতের ফলে নাড়িভুঁড়ি ছিঁড়ে যায়। গত ১৮ ডিসেম্বর নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পুনরায় অন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় মারা যান। গত সোমবার (২০ ডিসেম্বর) নিহতের ভাই মিজানুর রহমান বাদী হয়ে চান্দগাঁও থানায় স্বামী আইনজীবী আনিসুল ইসলাম, মা ফরিদা আক্তার (৫০) ও বোন হামিদা বেগমসহ অজ্ঞাতনামা তিন-চারজনকে আসামি করে মামলা করেন। মৃত মাহমুদা খানম আঁখি, নগরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।  

আদালতের প্রসিকিউশন সূত্রে জানা যায়, মামলার তদন্ত কর্মকর্তা আনিসুল ইসলামের ৫ দিনের রিমান্ড ও জামিন আবেদন করেছিলেন। বুধবার দুপুরে আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের প্রতিবেদন সাপেক্ষে জামিন আবেদনের শুনানি করা হবে।

>> স্ত্রী-হত্যা মামলায় কারাগারে আইনজীবী 

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।