ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম সমবায় ব্যাংকের নতুন ভবন নির্মাণের উদ্যোগ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
চট্টগ্রাম সমবায় ব্যাংকের নতুন ভবন নির্মাণের উদ্যোগ 

চট্টগ্রাম: চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের বহুতল নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ।  

শনিবার (১ জানুয়ারি) দুপুরে নগরের আন্দরকিল্লায় ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত ব্যাংকের ৪৮তম বার্ষিক সাধারণ সভায় তিনি এ তথ্য জানান।

 

সভাপতির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, দীর্ঘদিন ধরে সমবায়ীদের প্রত্যাশা চট্টগ্রামে কেন্দ্রীয় সমবায় ব্যাংকের একটি বহুতল নির্মাণ হবে। নানা প্রতিকূলতা ও জটিলতার কারণে সেই প্রত্যাশা এখনো পূরণ হয়নি।

দায়িত্ব নেওয়ার পর থেকে এই সময়ে ব্যাংকের কার্যক্রম পর্যালোচনা করেছি। ব্যাংকের নিজ জায়গায় নতুন বহুতল ভবন নির্মাণের ব্যাপারে ইতিমধ্যে নানামুখী প্রস্তুতি পরিকল্পনা চলছে। আশা করছি এই ব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সঙ্গে প্রশাসনিক প্রক্রিয়া সম্পন্নের পরে আমরা ভবন নির্মাণ বাস্তবায়নে এগিয়ে যেতে পারবো।  

প্রধান অতিথির বক্তব্যে আশীষ কুমার বড়ুয়া বলেন, ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতার সঙ্গে এগিয়ে যাবে আশা করছি। ব্যাংকের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ  ও সম্মিলিত হয়ে কাজ করতে হবে।

চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা সমবায় অফিসার মুরাদ আহাম্মদ, ব্যাংক ব্যবস্থাপনা কমিটির সহ সভাপতি মুহাম্মদ মোজাম্মেল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ব্যবস্থাপনা কমিটির পরিচালক মো. সাজ্জাদ, ব্যাংকের সাবেক সভাপতি এ এম এম শাহাবুদ্দিন।  

এতে আরও উপস্থিত ছিলেন, ব্যাংক ব্যবস্থাপনা কমিটির পরিচালক মুজিবুর রহমান, শওকত আলী, হাটহাজারী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি সুলতানুল আলম চৌধুরী, ধলঘাট আর্বাণ কো অপারেটিভ সমবায় লিমিটেডের সম্পাদক অ্যাডভোকেট রমা প্রসাদ মিত্র, বোয়ালখালী সমবায় সমিতি লিমিটেড সভাপতি মিজানুর রহমান, ফটিকছড়ি সমবায় সমিতির সভাপতি অ্যাডভোকেট আফছার উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa