ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

খাজানা’র প্রথম বর্ষপূর্তি উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
খাজানা’র প্রথম বর্ষপূর্তি উদযাপন ...

চট্টগ্রাম: ই-কমার্স মার্কেট প্লেস খাজানা ডট কম ডট বিডি’র ১ম বর্ষপূর্তি রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।  

কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন প্রধান অতিথি দৈনিক পূর্বকোণ এর প্রকাশক এবং ব্যবস্থাপনা সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী।

 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ মুসলিম, র‌্যাংকস এফসি প্রোপার্টিস এর সিইও তানভীর শাহরিয়ার রিমন, সিএমপি’র (উত্তর-ট্রাফিক) অ্যাডিশনাল এসপি মো. রইস উদ্দিন, চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের এসপি আপেল মাহমুদ, বিজিএমইএ, বিকেএমইএ, চিটাগং চেম্বার, ই-ক্যাব, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতারা।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে চট্টগ্রাম থেকে ৭টি ক্যাটাগরিতে বিভিন্ন খাতে অবদানের জন্য ইনফ্লুয়েন্সার অ্যাওয়ার্ড প্রদান  করা হয়।

অ্যাওয়ার্ড পেয়েছেন তানভীর শাহরিয়ার রিমন, রুম্মান আহমেদ, আলমগীর অপু, মুনাল মাহমুদ, মনজুরুল হক, পিরান খান, ঈশিয়া তাহসিন।

খাজানা ডট কম ডট বিডি’র চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইয়াকুব আলম অভি জানান, খাজানা ডট কম ডট বিডির মাধ্যমে তৃণমূলে নতুন উদ্যোক্তা সৃষ্টি, ঝামেলামুক্ত অনলাইন শপিং এবং দৈনন্দিন জীবনের ওয়ান স্টপ সলিউশন এর মাধ্যমে গ্রাহকরা ঘরে বসেই সকল ধরনের পণ্য ও সেবা দেশের বিভিন্ন প্রান্তে ক্যাশ অন ডেলিভারিতে পাবেন। পাশাপাশি পণ্যের গুণগত মান ও সঠিক দামের নিশ্চয়তা প্রদান করতে খাজানা বদ্ধপরিকর।  

‘বর্তমান ই-কমার্সের বাজারে খাজানা ডট কম ডট বিডি সময়মতো পণ্য ডেলিভারি দিচ্ছে। আমাদের কমিটেড সময়ে গত ১ বছরে আমরা পণ্য ডেলিভারি দিতে সক্ষম হয়েছি, আগামিতেও আমাদের ধারাবাহিকতা বজায় রাখবো’।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের এমডি শারমিন আবছার মুক্তাসহ সকল পরিচালক এবং অংশীদাররা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa