ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
হত্যা মামলার আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া থানার জিল্লুর ভাণ্ডারী হত্যা মামলার আসামি কিলার রমিজ উদ্দিন রঞ্জুকে পটিয়া বাইপাস মোড় থেকে আটক করেছে র‌্যাব-৭।

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে এ তথ্য দেন র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ।

রঞ্জু একই থানার সাহেবনগর এলাকার মৃত শরাফত আলীর ছেলে।  

র‌্যাব সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২১ জানুয়ারি রাঙ্গুনিয়া থানার রানীরহাট প্রাথমিক বিদ্যালয় গেটের সামনে কিছু দুষ্কৃতকারী জিল্লুর ভাণ্ডারীকে গুলি করে নির্মমভাবে হত্যা করে।

এ ঘটনায় ভাণ্ডারীর ছোট ভাই মোহাম্মদ আজিম উদ্দিন রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নম্বর-৮(১)১৫, দায়রা মামলা নম্বর-২১৬৪/১৭ এবং জিআর নম্বর-০৮/১৫।

র‌্যাব-৭ এর অধিনায়ক এমএ ইউসুফ জানান, আধুনিক তথ্যপ্রযুুক্তি ব্যবহার করে রোববার (২ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় রাঙ্গুনিয়া থানার জিল্লুর ভাণ্ডারী হত্যা মামলার আসামি রমিজ উদ্দিন রঞ্জুকে পটিয়া বাইপাস মোড় থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে রঞ্জু হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় ৫টি এবং রাঙামাটি জেলার কোতোয়ালী থানায় ১টি মামলাসহ মোট ৬টি মামলা রয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa