ঢাকা, সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৯ মে ২০২৩, ০৯ জিলকদ ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সুযোগ সন্ধানীদের চিহ্নিত করার দায়িত্ব স্থানীয় নেতৃত্বের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
সুযোগ সন্ধানীদের চিহ্নিত করার দায়িত্ব স্থানীয় নেতৃত্বের ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান বলেছেন, চট্টগ্রাম নগর আওয়ামী লীগ ঐক্যের ভিত্তিতে দাঁড়িয়ে আছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের ভেতরে কিছু অনুপ্রবেশকারী ঢুকে গেছে।

এরা সুযোগসন্ধানী এবং সুবিধাভোগী। তাদের চিহ্নিত করার দায়িত্ব স্থানীয় নেতৃত্বের।
তৃণমূল স্তরের যারা নেতৃত্ব পেয়েছেন তাদের দলের পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মী ও জনগণকে সঙ্গে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে।  

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে জেএম সেন ইনস্টিটিউটে ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের খ ইউনিট সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা জানি না আমাদের শত্রু কে? জামায়াত-বিএনপি এরা আমাদের একটি তালিকা তৈরি করে রেখেছে। কিন্তু আমরা তাদের তালিকা তৈরি করতে পারিনি। এখনিই স্থানীয় নেতৃত্বকে ৭১’র পরাজিত প্রেতাত্মাদের চিহ্নিত করার সময় এসেছে। আমরা মনে করি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে রাষ্ট্রপতির আহ্বানে বিএনপির সংলাপে যাওয়া উচিত। তারা ইতিবাচক বা নীতিবাচক যেকোনো পরামর্শ দিন না কেন, তা বিবেচনা করবেন রাষ্ট্রপতি। এটাও সঠিক যে, বিএনপি সংলাপে না এলেও নির্ধারিত সময়ে জাতীয় নির্বাচন হবে ইনশাআল্লাহ।  

৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের খ ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইকতিয়ার উদ্দিনের সভাপতিত্বে ও তারেক সর্দারের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য দেন স্বপন কুমার মজুমদার। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল হাই। বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা রায়হান ইউসুফ, মো. ফারুক আহমদ, রেজা উল্লাহ খোকন, আব্দুল মাবুদ, মো. সালাহ উদ্দিন, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মো. রহমত উল্লাহ। ২য় অধিবেশনে সম্মেলনে কণ্ঠভোটে মোহাম্মদ জোবায়ের কাঁকী সভাপতি ও আবুল মনছুর চৌধুরী খোকন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa