ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
বোয়ালখালীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: বোয়ালখালী উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়নে একটি কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গণমাধ্যমের একটি গাড়িসহ কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়।

 

বুধবার (৫ জানুয়ারি) সকালে আহলা করলডেংগা ইউনিয়নের আসাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বোয়ালখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলাম।

তিনি বাংলানিউজকে বলেন, আহলা করলডেঙ্গা ইউনিয়নের তিনটি কেন্দ্রে ঝামেলা হচ্ছে।

ওইসব কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। মোবাইল ফোন বন্ধ পাওয়ায় কোনও তথ্য পাওয়া যাচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে আছেন।

জানা গেছে, আহলা করলডেঙ্গা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আবুল মনসুরের সমর্থকদের সঙ্গে আনারস প্রতীকের প্রার্থী আবদুল মান্নানের সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ হয়। তবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।  

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল করিম বাংলানিউজকে বলেন, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ঝামেলার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছে।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa