ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ ক্রিকেট দলকে আ জ ম নাছিরের অভিনন্দন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
বাংলাদেশ ক্রিকেট দলকে আ জ ম নাছিরের অভিনন্দন  ...

চট্টগ্রাম: নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সব সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
 
সেইসাথে টিম ম্যানেজমেন্টসহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বুধবার (৫ জানুয়ারি) সকালে এক বিবৃতিতে আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রথমবারের মতো নিউজিল্যান্ডকে তাদেরই মাটিতে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। যেকোনও ফরম্যাটে কিউইদের মাটিতে এটিই বাংলাদেশের প্রথম জয়।
এবাদত হোসেনের দুর্দান্ত পারফরম্যান্সে প্রথম টেস্টে দাপট দেখিয়ে ৮ উইকেটের জয় তুলে নিয়েছে বাংলাদেশ। এই জয় বাংলাদেশের সকল জনগণের।  

সকলকে বাংলাদেশ ক্রিকেট দলের পাশে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের ক্রিকেটাররা ভালো করছে। ক্রিকেট পরাশক্তিগুলোকে হারানোর রেকর্ড আমাদের আছে। একটি দল সবসময় ভালো করবে এমন কথা নেই। তবে বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি আমাদের প্রত্যাশা একটু বেশি। তাই তাদেরকে সাহস ও সমর্থন জোগাতে হবে। নিউজিল্যান্ডের মাটিতে উপমহাদেশের দেশগুলো খুব একটা সুবিধা করতে পারে না। কিন্তু নবীন খেলোয়াড়দের গড়া টিম নিউজিল্যান্ডের মাঠে তাদের হারিয়ে ইতিহাস সৃষ্টি করেছে। এজন্য টিম ম্যানেজম্যান্টসহ সকলকে ধন্যবাদ। এভাবে এগিয়ে যাবে টিম বাংলাদেশ। সমালোচনা নয়, তাদের পাশে থেকে তাদেরকে সমর্থন দিতে হবে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa