ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় নিহত ১ ...

চট্টগ্রাম: আনোয়ারায় নির্বাচনী সহিংসতায় ১ জন নিহত হয়েছে।  

তার নাম অংকুর দত্ত (৩৮)।

তিনি সিংহরা দত্ত বাড়ির নেপাল দত্তের ছেলে।

বুধবার (৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে চাতরী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে বলে জানান থানা নির্বাচন কর্মকর্তা সৈয়দ মো. আনোয়ার খালেদ।

জানা গেছে, আপেল প্রতীকের মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় আহত হন অংকুর। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বাংলানিউজকে বলেন, সিংহরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এলাকায় মেম্বার প্রার্থী রঘুনাথ শিকদার ও নাজিম উদ্দীনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১ জন নিহত হয়েছে।

বিদ্রোহী প্রার্থীর ভোট বর্জন 

এদিকে উপজেলার পরৈকোড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোট বর্জন করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাজিম উদ্দিন। বুধবার (৫ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা চত্ত্বরে এসে তিনি এই ঘোষণা দেন। এ সময় তার সঙ্গে ছিলেন কয়েকজন সমর্থক।

তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মামুনুর রশিদ চৌধুরী আশরাফের বিরুদ্ধে কেন্দ্র দখল, হামলা ও এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa