ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

চট্টগ্রাম: টাকা আত্মসাতের মামলায় বান্দরবানের রুমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী রাকিব উদ্দিন (৫২) নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত এই আদেশ দেন।

কাজী রাকিব উদ্দিন, ঢাকা জেলার জিগাতলা থানার গজমোহন এলাকার কাজী রেহান উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে রুমা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত আছেন।

আদালতের এক কর্মকর্তা নাম প্রকাশ না করা শর্তে বাংলানিউজকে এসব তথ্য জানান।

আদালত সূত্রে জানা যায়, গত বছরের ৩১ অক্টোবর ৫২ লাখ টাকা আত্মসাতের অভিযোগে নগরের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এলাকার শামীমা আক্তার নামের এক গৃহবধূ আদালতে চেক ডিজঅনার মামলা দায়ের করেন। মামলা নম্বর সি.আর(৫৯৮/২১)। এর আগে গত ৩ মার্চ রাকিব উদ্দিন ৫২ লাখ টাকা ধার নেন শামীমার কাছ থেকে। আইনজীবী জুলফিকার আলী ভুট্টোর চেম্বারে টাকা পরিশোধের প্রতিশ্রুতিতে একটি চুক্তিও সম্পাদন করা হয়। গত ১৮ আগস্ট পাওনা টাকা পরিশোধের জন্য রাকিব সোনালী ব্যাংকের বান্দরবান শাখার ৫২ লাখ টাকার একটি চেক দেন। চেকটি ৩১ আগস্ট ডিজঅনার হলে গত ১৯ সেপ্টেম্বর শামীমা পাওনা টাকা দাবি করে আইনজীবীর মাধ্যমে আইনি নোটিশ দেন। এরপরও অভিযুক্ত ব্যক্তি টাকা পরিশোধ না করায় ৩১ অক্টোবর মামলা দায়ের করেন শামীমা। ওইদিনই আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করেন। কিন্তু রাকিব আদালতে হাজির না হওয়ায় আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa