ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জাজিরা এয়ারের চট্টগ্রাম-কুয়েত ফ্লাইট ২৪ জানুয়ারি থেকে

আল রাহমান, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
জাজিরা এয়ারের চট্টগ্রাম-কুয়েত ফ্লাইট ২৪ জানুয়ারি থেকে ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে মধ্যপ্রাচ্যগামী যাত্রীদের জন্য অপারেশন শুরু করছে জাজিরা এয়ারলাইন্স। ২৪ জানুয়ারি থেকে সপ্তাহে তিন দিন কুয়েত-চট্টগ্রাম-কুয়েত রুটে চলবে তাদের ফ্লাইট।

সূত্র জানায়, সপ্তাহের সোম, বুধ ও শুক্রবার সকাল পৌনে ৯টায় শাহ আমানত বিমানবন্দরে কুয়েত থেকে যাত্রী নিয়ে আসবে এয়ারলাইন্সটি। এরপর পৌনে ১০টায় কুয়েতের উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে যাবে।

এয়ার গ্লাক্সির চট্টগ্রাম আঞ্চলিক প্রধান আসিফ চৌধুরী বাংলানিউজকে জানান, বৃহত্তর চট্টগ্রামের মধ্যপ্রাচ্যসহ বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যের যাত্রীদের সুবিধার্থে জাজিরা এয়ারলাইন্স চট্টগ্রাম-কুয়েত রুটে অপারেশন শুরু করছে। যাত্রীদের চাহিদা বাড়লে ফ্লাইটের সংখ্যা বাড়ানোর পরিকল্পনা রয়েছে এয়ারলাইন্সটির।  

তিনি জানান, উদ্বোধনী দিনের জন্য ‘এয়ারবাস ৩২০ নিউ’র চট্টগ্রাম-কুয়েত রুটের বেশিরভাগ টিকিট বুকিং হয়ে গেছে। এ ফ্লাইটে ১৭২ জন যাত্রী থাকবেন।  

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান বাংলানিউজকে বলেন, আন্তর্জাতিক রুটের যাত্রীদের সুবিধার্থে আরটি-পিসিআর মেশিন বসানোসহ নানা উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যে অনেক বিদেশি এয়ারলাইন্স বিভিন্ন গন্তব্যে ফ্লাইট পরিচালনার প্রস্তাবনা দিয়েছে, এর মধ্যে জাজিরা এয়ারও রয়েছে।  

চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাইসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে দেশি-বিদেশি এয়ারলাইন্স।  

বাংলাদেশ সময়:১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa