ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মা ও শিশু হাসপাতালে হুইলচেয়ার দিলেন যুবলীগ নেতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
মা ও শিশু হাসপাতালে হুইলচেয়ার দিলেন যুবলীগ নেতা ...

চট্টগ্রাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে মা ও শিশু হাসপাতালে হুইল চেয়ার দেওয়া হয়েছে।  

সোমবার (১০ জানুয়ারি) চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল রোগীদের সেবা গতিশীল করার লক্ষ্যে এসব হুইলচেয়ার দেওয়া হয়।

 

হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি রেজাউল করিম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. জাবেদ আবছার চৌধুরী, জয়েন্ট ট্রেজারার এসএম কুতুবউদ্দিন, পরিচালক (প্রশাসন) ডাক্তার নুরুল হক, উপ-পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন ও ডাক্তার আশরাফুল করিম।

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সেকান্দর আজম, সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ বাবলা, নগর ছাত্রলীগ সহ সম্পাদক মো. কাজী আরিফ, রতন দাস, যুবলীগ নেতা মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ টিপু, মোহাম্মদ মনির, মোহাম্মদ জয় বাদশা, ডবলমুরিং থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আরমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শোয়েব, বন্দর থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সাদ্দাম, যুবলীগ নেতা বিভু দেবনাথ, মোহাম্মদ ঝুমা, কৌশিক রায়, মোহাম্মদ আজাদ, আরফাত রাহাত, মোহাম্মদ জীবন, মো. মোবারকুল ইসলাম, মোহাম্মদ সাব্বির প্রমুখ।

দেবাশীষ পাল দেবু বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান মানবিক যুবলীগের স্বপ্নদ্রষ্টা শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে সারা দেশে যুবলীগ কাজ করে যাচ্ছে। আগামীতে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে যুবলীগের নেতাকর্মীরা মাঠে কাজ করে যাবেন।  

অনুষ্ঠান শেষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালনা পর্ষদকে সঙ্গে নিয়ে নবনির্মিত ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa