ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিচ ম্যানেজম্যান্ট কমিটির সভাপতি জেলা প্রশাসক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
চট্টগ্রাম বিচ ম্যানেজম্যান্ট কমিটির সভাপতি জেলা প্রশাসক  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: পতেঙ্গা ও পারকীসহ জেলার সব সমুদ্রসৈকতের সুষ্ঠু ব্যবস্থাপনা এবং পর্যটন উন্নয়নের ও সংশ্লিষ্ট কার্যক্রমের সমন্বয় করার জন্য 'চট্টগ্রাম বিচ ম্যানেজম্যান্ট কমিটি' ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানকে।

 

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে বেসরকারি পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপ সচিব মো. সফিউল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

কমিটির সদস্যরা হলেন, জেলা পুলিশ সুপার, সিভিল সার্জন, অতিরিক্ত জেলা প্রশাসক( জেলা প্রশাসক কর্তৃক মনোনীত),  গণপূর্ত অধিদফতরের নির্বাহী প্রকৌশলী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী, এলজিইডি নির্বাহী প্রকৌশলী, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, জন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, বীচ সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি, ট্যুরিস্ট পুলিশের প্রতিনিধি, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাহী কর্মকর্তা, পর্যটন মন্ত্রণালয় কর্তৃক মনোনীত দুজন ব্যক্তি, জেলা প্রশাসন কর্তৃক মনোনীত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ / বিশেষজ্ঞ / সাংবাদিক পাঁচ জন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa