ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানবাধিকার কর্মীর আড়ালে ইয়াবার কারবার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
মানবাধিকার কর্মীর আড়ালে ইয়াবার কারবার ...

চট্টগ্রাম: মানবাধিকার কর্মী পরিচয়ধারী মো. নাছিবুর রহমান (৪৩) নামে এক ব্যক্তির ল্যাপটপ, পাওয়ার ব্যাংক ও অ্যাডাপ্টারের ভিতর থেকে ৩ হাজার ৬৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।  

নাছিবুর ফরিদপুর জেলার গোয়াল চামুর এলাকার মৃত শফিউদ্দিনের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার জানান, যাত্রীবাহী বাসযোগে মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসার সংবাদের ভিত্তিতে রোববার (২৩ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে বাকলিয়া থানা এলাকার পাকা রাস্তায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এসময় কথিত মানবাধিকার কর্মী মো. নাছিবুর রহমানের হেফাজতে থাকা ট্রলিব্যাগের ভিতরে ল্যাপটপ, ল্যাপটপের চার্জার ও পাওয়ার ব্যাংকের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৩ হাজার ৬৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নাছিবুর দীর্ঘদিন যাবৎ মানবাধিকার কর্মী পরিচয়ের আড়ালে বিশেষ কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসছে। পরবর্তীতে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১০ লাখ ৮৯ হাজার টাকা। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।