ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ছাত্রলীগের সংঘর্ষ, মোটরসাইকেল ও কক্ষ ভাঙচুর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
চবিতে ছাত্রলীগের সংঘর্ষ, মোটরসাইকেল ও কক্ষ ভাঙচুর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে র‍্যাগ দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হলে এ ঘটনা ঘটে। বিবদমান পক্ষ দুটি শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপ-গ্রুপ সিক্সটি নাইন ও এপিটাফ।

জানা গেছে, সিক্সটি নাইনের অনুসারী এক কর্মীকে র‍্যাগ দেওয়ার জেরে এ ঘটনার সূত্রপাত হয়। পরে ওই গ্রুপের কর্মীরা সূর্যসেন হলের এপিটাফের কর্মীদের সঙ্গে বিবাদে জড়ায়। এসময় উভয়পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া, পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বাংলানিউজকে বলেন, এক শিক্ষার্থীকে র‍্যাগ দেওয়াকে কেন্দ্র করে জুনিয়রদের মধ্যে ঝামেলা হয়েছে। পরে পুলিশ এসে ওদেরকে শান্ত করেছে। কেউ আহত হয়েছে কিনা খোঁজ নিয়ে দেখতে হবে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় এক শিক্ষার্থীকে র‍্যাগ দেওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরে ছাত্রলীগের দুইপক্ষের অনুসারীদের মধ্যে ঝামেলা হয়েছে। কয়েকজন সামান্য আহত হয়েছে। পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।