ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি স্বাস্থ্যসেবা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি স্বাস্থ্যসেবা  ...

চট্টগ্রাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্থী ও মুজিববর্ষ উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে নগরবাসীকে ফ্রি স্বাস্থ্যসেবা দেওয়া হয়েছে।  

শুক্রবার (২৫ মার্চ) হোম হসপিটাল, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম, রোটারেক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটি, তৃণমূল সামাজিক সংগঠন ও এলবিয়ন গ্রুপের সহায়তায় অসচ্ছল মানুষের জন্য আকবর শাহ একেএম আবিউল হক প্রাথমিক বিদ্যালয়ে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

 

প্রায় শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ দেওয়া হয়। এ সময় কাউন্সিলর জহুরুল আলম জসীম উপস্থিত ছিলেন।

 

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের সভাপতি জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা.  বিদ্যুৎ বড়ুয়া বলেন, নগরে অসচ্ছল গরিব নিম্নমধ্যবিত্ত মানুষের জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রম চলমান থাকবে। এ ছাড়াও ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাক্ষেত্রেও বিভিন্ন কার্যক্রম নেওয়া হচ্ছে। সমাজের বিত্তশালীদের সঙ্গে নিয়ে ফাউন্ডেশন সামাজিক সামগ্রিক ব্যবস্থার মান উন্নয়ন করবে।  

স্বাস্থ্যসেবা কার্যক্রমে ডা. সামিউল, ডা. সৈকত বড়ুয়া, শারমিন আকতার, বাবলা সরকার সৈকত, ফারুক চৌধুরী ফয়সাল, মো. জুনায়েদ, আবু আরিফ, মো. কাইছার সৌরভ এবং তৃণমূল সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি নারগিস আক্তার, সাধারণ সম্পাদক রবিউল হক চৌধুরী, তরিকুল ইসলাম, রাবেয়া আক্তার, ইয়াসিন, তানজিনা, নজরুল, মুন্না প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।