ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ১৬ আগস্ট 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ১৬ আগস্ট  ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৬ আগস্ট থেকে শুরু হবে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির এক সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) চবির ভর্তি কমিটির সচিব ও বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এসএম আকবর হোছাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ৪ এপ্রিল অনুষ্ঠিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষের ভর্তি সংক্রান্ত ডিনস কমিটির ১ম সভার সিদ্ধান্তক্রমে এ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সম্ভাব্য সময় আগামী ১৬ আগস্ট থেকে ২৫ আগস্ট নির্ধারণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, আমরা গত ৪ এপ্রিল ডিনস কমিটির এক সভায় ১৬ আগস্ট পরীক্ষার সময় নির্ধারণ করেছি। তবে এটি চূড়ান্ত সিদ্ধান্ত নয়। একটি সময়সূচি নিয়ে আমরা সামনে এগোতে চাইছি। পরিবেশ পরিস্থিতি ঠিক থাকলে ১৬ আগস্ট থেকে পরীক্ষা শুরু হতে পারে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।