ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রচারণায় প্রার্থী বললেন, ইভিএম না থাকলে রাতেই ভোট নিয়ে নিতাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
প্রচারণায় প্রার্থী বললেন, ইভিএম না থাকলে রাতেই ভোট নিয়ে নিতাম ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: ইভিএম না থাকলে রাতেই ভোট নিয়ে নিতাম, আপনারা ভোটকেন্দ্রে যাবেন, আঙুলে ছাপ দিয়ে ভোট দেবেন। ছাপ দিতে না পারলে সেখানে আমি ছাপ দেওয়ার মানুষ রাখবো।

নির্বাচনী প্রচারণায় গিয়ে প্রকাশ্যে এমন বক্তব্য দিয়েছেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মুজিবুল হক চৌধুরী।

সম্প্রতি এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

প্রায় ৪১ সেকেন্ডের ওই ভিডিওতে নির্বাচন নিয়ে তিনি বেশ কিছু মন্তব্য করেন।  

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার (২৮ মে) বিকেলে বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের বাংলাবাজার ১ নম্বর ওয়ার্ডে প্রচারণায় গিয়ে প্রার্থী মুজিবুল হক চৌধুরী এ বক্তব্য দেন। এসময় সঙ্গে থাকা সমর্থকরাও তার এ বক্তব্যে সায় দেন।  

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মুবিজুল হক হ্যান্ডমাইকে বক্তব্য দিচ্ছেন। এসময় তিনি বলছিলেন, ‘রিকশায় করে পারেন, যেমন করে পারেন ভোট দেওয়ার জন্য… কারণ ইভিএমের ভোট। ইভিএম না হলে সব আমি মেরে দিতাম। কাউকে খুঁজতাম না। কথা বুঝেন নাই। ইভিএমে আইডি কার্ড না ঢুকালে হয় না। ওটা হলে ভোট আমি রাতেই নিয়ে নিতাম। তাই আপনাদের কষ্ট করে সেটা (এনআইডি) নিয়ে যেতে হবে। মেশিনে ফিঙ্গার দিতে হবে। কথা বুঝেন নাই। আমি তো প্লেয়ার ওইটা, একেবারে ২০ হাজার নিয়ে ফেলি। সরকার ইভিএম একটা করছে, কী করবো...। কষ্ট করে নিয়ে গিয়ে আঙ্গুলে ছাপ দিয়ে ভোট দিতে হবে। ছাপ দিতে না পারলে সেখানে আমি ছাপ দেওয়ার মানুষ রাখবো। আমার জন্য একটু দোয়া করবেন সবাই।  

ভাইরাল ভিডিওর বিষয়ে জানতে আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল হকের সঙ্গে যোগাযোগ করলে তিনি বাংলানিউজকে বলেন, আমি এমন কোনও বক্তব্য কোথাও দিইনি। আমার বিরুদ্ধে এটি ষড়যন্ত্র। আমি কোনও মিটিংও করিনি এরকম। এমনি গণসংযোগ করেছি। আমার পক্ষে গণজোয়ার। এসব আমার জনপ্রিয়তাকে নষ্ট করার জন্য বলছে।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।