ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রয়াত সাংবাদিক পরিবারকে চট্টগ্রাম প্রেস ক্লাবের চেক হস্তান্তর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
প্রয়াত সাংবাদিক পরিবারকে চট্টগ্রাম প্রেস ক্লাবের চেক হস্তান্তর চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস তপন দাশবর্মণের স্ত্রী সাংবাদিক সূচন্দা নন্দীর হাতে চেক তুলে দেন।

চট্টগ্রাম প্রেস  ক্লাবের প্রবীণ সদস্য তপন দাশবর্মণের পরিবারকে ক্লাবের পক্ষ থেকে মরণোত্তর এককালীন অনুদানের চেক দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস তপন দাশবর্মণের স্ত্রী প্রেস ক্লাবের স্থায়ী সদস্য সাংবাদিক সূচন্দা নন্দীর হাতে চেক তুলে দেন।

আলী আব্বাস বলেন, প্রবীণ সাংবাদিক তপন  দাশবর্মনের অবদানের কথা সমাজে দীর্ঘদিন স্মরণীয় হয়ে থাকবে। তিনি চট্টগ্রামের জনপ্রিয় এবং ঐতিহ্যবাহী পত্রিকা দৈনিক আজাদীর সম্পাদনা বিভাগে দীর্ঘদিন কাজ করেছেন।

নিজ দায়িত্বে তিনি নিরলস কাজ করেছেন বলেই স্বনামধন্য এই পত্রিকায় তিন যুগের বেশি কাজ করার সৌভাগ্য লাভ করেছেন। আমরা তার আত্মার শান্তি কামনা করি।

এ সময় ক্লাবের সিনিয়র সভাপতি সালাউদ্দিন রেজা, সহ সভাপতি স ম ইব্রাহিম, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার,  ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, মোয়াজ্জেমুল হক, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মহসিন চৌধুরী এবং প্রয়াত তপন  দাশবর্মনের কন্যা সোমা দাশ বর্মন এবং নাতি অভিজিৎ দাশ বর্মন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।