ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্ণফুলীতে নিখোঁজ আরেকজনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
কর্ণফুলীতে নিখোঁজ আরেকজনের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

চট্টগ্রাম: কর্ণফুলী নদীতে এফভি মাগফেরাত নামের একটি ফিশিং ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ‍তার নাম জহির উদ্দিন।

তিনি জাহাজের ফিশ মাস্টার।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলের দিকে ডাঙারচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

এর আগে জাহাজের ক্যাপ্টেন ফারুক বিন আব্দুল্লাহ, প্রকৌশলী মোহাম্মদ জহিরুল ইসলাম, প্রধান কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ও ডক কর্মচারী রহমত আলীর মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনো মেলেনি নিখোঁজ অপর দুইজনের মরদেহ।

এ ঘটনায় আহত জাহাজের ডুবুরি মো. ফয়সাল চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে বুধবার রাতে মারা যান। এ পর্যন্ত এ ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।

সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ একরাম উল্লাহ বাংলানিউজকে বলেন, এফভি মাগফেরাত জাহাজ ডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন এসে তাদের মরদেহ শনাক্ত করেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে মাছ ধরার ট্রলার এফবি মাগফেরাত সি-রিসোর্সেস নামে ডক ইয়ার্ডে মেরামতের জন্য উঠানোর সময় পাখা খুলে যায়। একপর্যায়ে জাহাজটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বয়া ও অন্যান্য জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।