ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসির ২৪৪ তম সিন্ডিকেট সভা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
আইআইইউসির ২৪৪ তম সিন্ডিকেট সভা  ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ২৪৪তম সিন্ডিকেট সভা শুক্রবার (১৪ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে।  

আইআইইউসির উপাচার্য আনোয়ারুল আজিম আরিফের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মুহাম্মদ, সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, ইউজিসি মনোনীত সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. সুলতান আহমেদ, আইআইইউসির উপ-উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা, আইআইইউসির ট্রেজারার প্রফেসর ড. মুহাম্মদ হুমায়ুন কবির, প্রফেসর ড. মো. দেলেয়ার হোসেন, প্রফেসর ড. মোহাম্মদ আকতার সাঈদ, প্রফেসর ড. মো. নাজমুল হক নদভী এবং সিন্ডিকেট সভার সদস্যসচিব আইআইইউসির রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার।

 

ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, আইআইইউসি বর্তমানে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ও সব নিয়মকানুন যথাযথভাবে মেনে কার্যক্রম পরিচালনা করছে। তাই বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম সুন্দরভাবে এগিয়ে চলছে।

এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নকাজ দ্রুত এগিয়ে চলছে।   

উপাচার্য আনোয়ারুল আজিম আরিফ বলেন, আইআইইউসি গুণগতমানসম্পন্ন শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করার মাধ্যমে দক্ষ ও দেশপ্রেমিক সুনাগরিক তৈরির জন্য কাজ করে চলেছে।  
  
সভায় ২৪৩তম সিন্ডিকেট সভার কার্যবিবরণী নিশ্চিতকরণ এবং বাস্তবায়ন সম্পর্কে অবহিত করা হয়। এ ছাড়া সফলভাবে অনুষ্ঠিত আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ৫ম সমাবর্তনের সার্বিক রিপোর্ট পেশ করা হয়। আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ২৫ বছর পূর্তি উদযাপন, বিভিন্ন কমিটির সুপারিশ, বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম এবং বিভিন্ন শিক্ষক- কর্মকর্তাদের ছুটি অনুমোদন করা হয়। সিন্ডিকেট সদস্যরা বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা এবং সন্তোষ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।