ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জমে উঠেছে আইসিসিবির ইফতার বাজার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
জমে উঠেছে আইসিসিবির ইফতার বাজার

ঢাকা: পবিত্র মাহে রমজানের চতুর্থ দিন আজ। আর এই রমজানকে কেন্দ্র করে জমে উঠেছে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) আয়োজিত পুরান ঢাকা ইফতার বাজার ২০২৩।

সোমবার (২৭ মার্চ) বাজার ঘুরে এমন চিত্র দেখা গেছে।  

আইসিসিবিতে ইফতার বাজার ঘুরে দেখা গেছে, বাহারি সব ইফতার সাজিয়েছে আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্ট। আয়োজনের মধ্যে রয়েছে, খাসির রেজালা, পোলাও, বিরিয়ানি, খাবসা, চিকেন সাসলিক, ভেজিটেবল সাসলিক, তান্দুরি চিকেন, হান্ডি চিকেন, জালি কাবাব, রেশমি কাবাব। পাশাপাশি রয়েছে মিষ্টি জাতীয় বিভিন্ন পদও।  

ইফতার কিনতে আসা জালাল হোসেন নামে এক ব্যক্তি বাংলানিউজকে বলেন, এখানে আমি আজই আসলাম। সত্যি বলতে আমি জানতাম না এখানে ইফতার মেলা হচ্ছে। আপনাদের (মিডিয়ার) কারণে জানলাম। তাই এসেছি আজ। ভালোই আয়োজন দেখলাম। খুব বড় পরিসর না হলেও স্টলগুলোতে পদের ভ্যারিয়েশন (ভিন্নতা) আছে।

বাড্ডা আসা রাশিদা সুলতানা আইসিসিবি হেরিটেজ রেস্টুরেন্ট থেকে মাটন কাচ্চি বিরিয়ানি পার্সেল নিচ্ছিলেন। কথা হলে তিনি বলেন, আইসিসিবির কাচ্চিটা বেশ ভালো। আমি এর আগে একদিন নিয়েছিলাম। তাই আজ এসেছি আবার।

মাস্টারশেফ সুব্রত আলী স্টলের সামনে শাহী মাটন হালিম কিনছিলেন তাফাজ্জল হোসেন নামের একজন। বাংলানিউজকে তিনি বলেন, এই হালিম কাল কিনে নিয়েছিলাম। বাসার সবাই খেয়ে খুবই সন্তুষ্ট। তাই আবার নিতে এসেছি।

কেমন সাড়া পাচ্ছেন এমন প্রশ্নে স্টলকর্মী সাজ্জাদ বাংলানিউজকে বলেন, আলহামদুলিল্লাহ। এখন পর্যন্ত বেশ ভালো সাড়া পাচ্ছি। প্রথম ১-২ দিন একটু কম সাড়া পেয়েছি। এখন দিন যাওয়ার সঙ্গে সঙ্গে ভালো সাড়া পাচ্ছি।

আইসিসিবি আয়োজিত ৭ম পুরান ঢাকা ইফতার বাজার চলবে ২৫ রমজান পর্যন্ত। আইসিসিবির ৫ নম্বর হলে আয়োজিত এই ইফতার বাজারে প্রতিদিন বিকাল ৩টা থেকে ক্রেতা-দর্শনার্থীরা অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এমকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।