ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেডের ৮১তম প্রকল্প হস্তান্তর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুন ৪, ২০২৩
রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেডের ৮১তম প্রকল্প হস্তান্তর

ঢাকা: সিলেটের প্রাণকেন্দ্র শিবগঞ্জে অবস্থিত অত্যাধুনিক আবাসিক ভবন রূপায়ন মোবাশ্বের প্যালেস গ্রাহকদের কাছে হস্তান্তর করেছে দেশের অন্যতম বৃহৎ আবাসন প্রতিষ্ঠান রূপায়ন হাউজিং এস্টেট লিমিটেড।  

এ প্রকল্পটি রূপায়ন হাউজিং এস্টেটের ৮১তম হস্তান্তরকৃত প্রকল্প।

প্রকল্পটি ৩০ ফুট প্রশস্ত রাস্তা ২৪ ডিসিমল জমির ওপর নির্মিত একটি বেইজমেন্ট, গ্রাউন্ডফ্লোর, ও ১৩ তলা বিশিষ্ট একটি সম্পূর্ণ অত্যাধুনিক আবাসিক ভবন।

শনিবার (৩ জুন) দুপুরে নগরীর হোটেল গ্রান্ড প্যালেসে এক জাঁকালো আয়োজনের মাধ্যমে সব গ্রাহকদের উপস্থিতিতে রূপায়ন মোবাশ্বের প্যালেস ওনার্স অ্যাসোসিয়েশনের কাছে হস্তান্তর করা হয়।  

রূপায়ন হাউজিং এস্টেটের পক্ষে নির্মাণ বিভাগের প্রধান আনোয়ার হোসেন ও কাস্টমার সার্ভিস বিভাগের প্রধান মীর মাজেদুল ইসলাম প্রকল্পের সব ডকুমেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ আশরাফ আহমেদ ও সেক্রেটারি মো. আব্দুল্লাহ আল মামুন চৌধুরীর কাছে হস্তান্তর করা হয়।  

এ সময় আরও উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সৈয়দ আনোয়ার আহমেদ ও শিরীন আক্তার কাস্টমার সার্ভিস বিভাগের ব্যবস্থাপক মুহাম্মদ আবু সাঈদ, সহ ব্যবস্থাপক মো. মামুন ও এক্সিকিউটিভ মো. আমিনুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।