ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রূপায়ণের প্রকল্প বিশ্বমানের করবে চায়না এনার্জি ইন্টারন্যাশনাল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
রূপায়ণের প্রকল্প বিশ্বমানের করবে চায়না এনার্জি ইন্টারন্যাশনাল

দেশের অন্যতম শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কম্পানি রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের প্রকল্প সমূহকে আরও বিশ্বমানের করে গড়ে তুলতে ইপিসি কন্ট্রাক্টর হিসেবে কাজ করবে চীনের রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপ।  

বুধবার (৫ জুলাই) দুপুরে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড ও চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপের মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

রাজধানীর মহাখালীর রূপায়ণ গ্রুপের প্রধান কার্যালয়ে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের পক্ষে এর সিইও মো. আলীনুর রহমান ও চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপের পক্ষে বাংলাদেশে নিযুক্ত প্রতিনিধি লিউ চ্যাং কিং চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির আওতায় রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের আসন্ন প্রকল্পসমূহও আধুনিক মানের করে গড়ে তুলতে চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপ কাজ করবে বলে জানান রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পিজে উল্লাহ (অব:)।

অনুষ্ঠানে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের হেড অব মার্কেটিং সামিউল হাসান, রূপায়ণ একুয়া ফার্মিং লিমিটেডের হেড অব অপারেশন খান আসরাফুজ্জামান, ইন্ডিবর লিমিটেডের পরামর্শক মোবাশের হাসান এবং চায়না এনার্জি ইন্টারন্যাশনাল গ্রুপের মার্কেটিং ডিরেক্টর লুও জিয়ান ফেং উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।