ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রধানমন্ত্রীকে আমরা একটা স্বপ্ন দেখাব: আবদুল মাতলুব আহমাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
প্রধানমন্ত্রীকে আমরা একটা স্বপ্ন দেখাব: আবদুল মাতলুব আহমাদ

এফবিসিসিআই-এর সাবেক সভাপতি আবদুল মাতলুব আহমাদ বলেছেন, অনেক ধন্যবাদ এফবিসিসিআই প্রেসিডেন্ট জসিম উদ্দিন সাহেবকে। আপা অনেক দিন পর আপনার সামনে বক্তব্য দিচ্ছি।

আমার আসলে কোনো বক্তব্য নেই। স্বপ্ন নিয়ে কথা বলব। আমরা সবাই জানি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান, স্বপ্ন আমাদের দিয়ে ইমপ্লিমেন্টেশন করান।  

আজকে মাননীয় প্রধানমন্ত্রীকে আমরা একটা স্বপ্ন দেখাব। এতদিন (গত ১৫ বছর) ধরে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আমরা দেখেছি, সেই স্বপ্নের ইমপ্লিমেন্টেশন দেখেছি। আজ আমরা সবাই মিলে মাননীয় প্রধানমন্ত্রীকে একটা স্বপ্ন দেখাব। সেই স্বপ্নটা কী আপনারা জানেন আমি গাড়িঘোড়া এগুলো নিয়ে ব্যবসাট্যাবসা করি। আমাদের যে স্বপ্ন। আমার মনে হয় বাংলাদেশের সবারই স্বপ্ন। আমরা তেল ছাড়া, ডিজেল ছাড়া, পেট্রল ছাড়া গাড়ি চালাতে চাই এবং যেই গাড়িটা আমরা মেড ইন বাংলাদেশ চাই। এবং যেই গাড়ি আগামীতে স্মার্ট বাংলাদেশের সঙ্গে ডিজিটালি কানেকটেড হবে।  

এমন গাড়ি হবে ড্রাইভারই লাগবে না। নিজে নিজে যাবে। চলো গণভবন। নিয়ে যাবে গণভবন। এরকম গাড়ি চাই। এই স্বপ্ন এই ফোরাম থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে আমি আজকে উপহার দিলাম। উনি স্বপ্ন দেখতে চান, স্বপ্ন শুনতে চান। এই স্বপ্ন উনি ওনার বক্তৃতার মধ্যে বলবেন। কীভাবে আমাদের স্মার্ট বাংলাদেশে আমরা ইলেকট্রিক টু হুইলার, থ্রি হুইলার, ফোর হুইলার, বাস, ট্রাক পাব। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।