ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আল হারামাইন পারফিউমসের আউটলেট এখন বগুড়ায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
আল হারামাইন পারফিউমসের আউটলেট এখন বগুড়ায়

বগুড়া: বগুড়ায় উদ্বোধন করা হয়েছে আল হারামাইন পারফিউমসের ১৩তম আউটলেট।  

শনিবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের জলেশ্বরীতলা এলাকায় সুগন্ধির এ আইটলেট উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হারামাইন পারফিউমস বাংলাদেশের নির্বাহী পরিচালক সৈয়দ সাব্বির আহমেদ। বিশেষ অতিথি ছিলেন অভিনেতা ও মডেল নিরব হোসেন। তারা ফিতা কেটে আউটলেট উদ্বোধন করেন।

পারফিউম, আতর ও বাখুরের পাশাপাশি ডিওডরেন্ট ও এয়ার ফ্রেশনারের মতো সুগন্ধি দিয়ে সাজানো হয়েছে বগুড়ার এ আউটলেটটি। সংযুক্ত আরব আমিরাতের আজমান শহরে প্রতিষ্ঠিত আল হারামাইন পারফিউমসের সুবিশাল ফ্যাক্টরিতে তৈরি করা হয় এসব সুগন্ধি। ঢাকা ছাড়াও নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও কুমিল্লায় রয়েছে হারামাইন পারফিউমসের আউটলেট। বিশ্বমানের এ পারফিউম এখন থেকে তা পাওয়া যাবে উত্তরাঞ্চলের কেন্দ্রস্থল বগুড়াতেও৷

বগুড়ায় এ উদ্বোধনী অনুষ্ঠানে বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাসিব’র পরিচালক টি জামান নিকেতা, জলেশ্বরীতলা ব্যবসায়ীকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক অ্যাডনিস বাবু তালুকদার সফিকুল বারী বাবুসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে নিয়ে অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথি কেক কাটেন।

বগুড়ার এ আউটলেট উদ্বোধন উপলক্ষে যাবতীয় সুগন্ধি পণ্য কেনাকাটায় আটদিনব্যাপী শতকরা ২৫ ভাগ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।