ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মোবাইল কোর্ট করে কাউকে অপমান করতে চাই না, হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
মোবাইল কোর্ট করে কাউকে অপমান করতে চাই না, হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর

ঝিনাইদহ: দেশের চালের বাজারে নজিরবিহীন অস্থিরতায় বিরক্তি প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি এই অস্থিরতায় জড়িত অসাধু ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আমরা মোবাইল কোর্ট করে কাউকে অপমানিত করতে চাই না।

যদি কেউ বাধ্য করে তাহলে তো করতেই হয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে চালকলমালিকদের সঙ্গে মতিবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশে যে চাল আছে তাতে আমদানি করার প্রয়োজন নেই। যেন চালের বাজার নিয়ে ম্যাসাকার (বিপর্যয়) না হয়ে যায়, সেজন্য বেসরকারিভাবে চাল আমদানি ট্যাক্স ফ্রি করা হচ্ছে।

চালের বাজারের অস্থিরতা নিয়ে মন্ত্রী ব্যবসায়ীদের লোভ-লালসাকে দায়ী করেন। তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানোর হুঁশিয়ারি দিয়ে বলেন, আমরা মোবাইল কোর্ট করে কাউকে অপমানিত করতে চাই না। যদি কেউ বাধ্য করে তাহলে তো করতেই হয়।

বিকেলে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চালকলমালিকদের সঙ্গে মতিবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। সেসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, জেলা পুলিশ সুপার আজিম-উল-আহসান, সদর উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরীসহ জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা চালকলমালিক ও সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।