ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে একজন প্রতিনিধি অন্তর্ভুক্ত করার অনুরোধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে একজন প্রতিনিধি অন্তর্ভুক্ত করার অনুরোধ

ঢাকা: জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে একজন প্রতিনিধি অন্তর্ভুক্ত করার অনুরোধ জানিয়েছে বাংলাদেশে টেরি টাওয়েল ও লিনেন ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর মতিঝিলে শিল্প মন্ত্রণালয়ে মন্ত্রীর নিজ দপ্তরে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সঙ্গে সংগঠনটির সৌজন্য সাক্ষাৎকালে এ অনুরোধ জানানো হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি ও আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হুসাইন মাহমুদের নেতৃত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের পরিচালক এ কে এম মাহফুজুর রহমান, মো. আশিকুর রহমান, মো. শফিকুল ইসলাম, অ্যাসোসিয়েশনের সচিব মো. মুজিবুর রহমান প্রমুখ।  

অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে হোম টেক্সটাইল খাতে বিদ্যমান সমস্যাগুলো তুলে ধরা হয় এবং এ বিষয়ে তারা শিল্পমন্ত্রীর সহযোগিতা কামনা করেন। বিশেষত বন্ড লাইসেন্স না থাকলে ব্যাক টু ব্যাক এলসি করা যাচ্ছে না। এ বিষয়টিতে সহযোগিতা দরকার। তারা জাতীয় শিল্প উন্নয়ন পরিষদে তাদের একজন প্রতিনিধি অন্তর্ভুক্ত করার ব্যাপারে মন্ত্রীর সহযোগিতা কামনা করেন। মন্ত্রী তাদের কথা শোনেন এবং আগামী বাজেটের আগেই সমস্যাগুলো সমাধানের উদ্যোগ নেবেন বলে জানান।  

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
জিসিজি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।