ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা সিটি শপিং মলে মেলার মেলা!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
বসুন্ধরা সিটি শপিং মলে মেলার মেলা!

ঢাকা: গত ২১শে ডিসেম্বর ২০১৫ তারিখে দেশের সবচেয়ে অভিজাত শপিং সেন্টার বসুন্ধরা সিটি শপিং মলের সাথে সুপ্রতিষ্ঠিত এডভারটাইজিং এজেন্সি থার্ড আই সল্যুইশনের মধ্যে এক চুক্তি স্বাক্ষর হয়।

দ্বিপাক্ষিক এই চুক্তিতে বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ১ এ প্রায় ১০০০ বর্গফুট জায়গা আগামী ১ বছর ব্যাপী (০১ ফেব্রুয়ারি ২০১৬ থেকে ৩১ শে জানুয়ারি ২০১৭) ‘ফেয়ার ফেস্ট ২০১৬-১৭’ নামে মেলা পরিচালনার জন্য থার্ড আই সল্যুইশনকে বরাদ্দ দেয়া হয়।



থার্ড আই সল্যুইশনের ডিরেক্টর (প্ল্যানিং) নাসের মহসীন জানান, বসুন্ধরা সিটি শপিং মলে প্রতিদিন যে লাখ লাখ ক্রেতা দর্শনার্থীর সমাগম হয় তাদের কাছে নানা ধরনের পণ্য ও সেবা পরিচিত করে তুলে ধরাই ফেয়ার ফেস্টের মূল লক্ষ্য।

বছরব্যাপী আয়োজিত ফেয়ার ফেস্টে বিভিন্ন মেয়াদে বেশ কিছু মেলার আয়োজন চলছে। যার মধ্যে অন্যতম হল উইডিং ফেস্ট, ট্রাভেল ফেস্ট, ফুড ফেস্ট, রিয়েলস্টেট ফেস্ট, লিজিং এন্ড ফিন্যান্সিং ফেস্ট ইত্যাদি। ফেব্রুয়ারি ৩ থেকে ৮ তারিখ পর্যন্ত ওয়েডিং ফেস্ট দিয়ে এই মেলা শুরু হতে যাচ্ছে। সপ্তাহব্যাপী মেলা ছাড়াও বিভিন্ন মেয়াদে ভিন্ন ভিন্ন পণ্য সেবার মেলা আয়োজিত হবে ‘ফেয়ার ফেস্ট ২০১৬-১৭’ এ। ‘ফেয়ার ফেস্ট ২০১৬-১৭’ এর মিডিয়া পার্টনার হিসেবে আছে বাংলানিউজ ২৪ এবং পিপলস রেডিও ৯১.৬ এফএম। মেলা সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহীরা সাব Fair Fest - 2016/17 এই ফেসবুক পেইজে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।