ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্যমেলা

দুরন্ত বাইকেলে ‘দুরন্ত’ অফার

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
দুরন্ত বাইকেলে ‘দুরন্ত’ অফার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্যমেলা থেকে: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় দেশীয় কোম্পানি আরএফএলের দুরন্ত বাইকেলের প্রায় ২৪টি সাইকেলে দেওয়া হচ্ছে বিশেষ ছাড়। মেলায় প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে ১০টি নতুন ও মনকাড়া বাইসাইকেল।



শুক্রবার (০১ জানুয়ারি) দুরন্ত বাইকেল স্টলের ইনচার্জ কামাল হোসেন বাংলানিউজকে এ তথ্য জানান।

রবিউল ও শান্তা দম্পতি মেয়ে নুসরাতকে নিয়ে এসেছে ক্যামেলিয়া গার্লস কিনতে। দাম একটু বেশি হলেও নুসরাতের বাহানায় শেষতক কিনলেন সাইকেলটি।
 
রবিউল বাংলানিউজকে জানান, বাসার অন্য ফ্ল্যাটে মেয়েদের সাইকেল দেখে বাহানা কিনে দিতে হবে। সাইকেলটি মজবুত ও টেকসই। রংও মনকাড়া। পাওয়ার নামে একটি বাইসাইকেল কিনলেন তেজগাঁও কলেজের প্রথম বর্ষের ছাত্র আবিবুর রহমান ইমন। বন্ধুদের সাথে রাইডে অংশ নিতে চান তিনি।

দুরন্ত বাইকেল স্টলে গিয়ে দেখা যায়, মেলার প্রথম দিন অনেকে ছোট শিশুদের নিয়ে এসেছেন সাইকেল কিনতে। অনেকে নতুন কোনো সাইকেল এসেছে কিনা জানতে এসেছেন। সাইকেল সম্পর্কে বলতে ব্যস্ত বিক্রয়কর্মীরা। প্রথম দিন বিক্রি কম হলেও পণ্য সম্পর্কে জানতে আর দেখতে বেশ ভিড় রয়েছে স্টলে।

স্টল ইনচার্জ মো. কামাল হোসেন বাংলানিউজকে জানান, প্রথম দিন মেলায় বিক্রি কম হয়, দর্শনার্থী হয় বেশি। দেখে গেলে যেকোনো দিন কিনে নেবে। তবে তরুণ ও শিশুদের পছন্দের শীর্ষে এ সাইকেল।

তিনি বলেন, প্রতি মেলায় তরুণ ও শিশুদের চাহিদা অনুযায়ী কিছু সাইকেল নিয়ে আসার চেষ্টা করি। দেওয়া হয় আকর্ষণীয় ছাড়। ছাড় আর নতুন পণ্যের কারণে বিক্রিও বেশি হয়।

এবার মেলায় তরুণদের জন্য রি-কয়েলস ব্ল্যাক, পাওয়ার, এনার্জি এবং তরুণীদের জন্য দোলা, ডুলকি নিয়ে আসা হয়েছে। শিশুদের জন্য ক্যামেলিয়া, এক্সট্রিম, ডাইসি ও সবার জন্য ক্লাসিক, দুর্জয় নামে নতুন বাইসাইকেল নিয়ে আসা হয়েছে বলে জানান কামাল।
 
বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৫
আরইউ/এএ

** ক্রেতা কম, দর্শনার্থী বেশি
** পর্দা উঠলো বাণিজ্য মেলার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।