ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিজয়ের উৎসবে ঢাকা রিজেন্সির আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
বিজয়ের উৎসবে ঢাকা রিজেন্সির আয়োজন

ঢাকা: ডিসেম্বর, বিজয়ের মাস, শৌর্য আর বীরত্বের এই অবিস্মরণীয় মাসে প্রতি বছর বাংলাদেশের মানুষের মাঝে বিরাজ করে বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং মাসজুড়ে থাকে নানা রকম অনুষ্ঠানের আয়োজন।  

একইসঙ্গে জাতিকে স্মরণ করিয়ে দেয় অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত মহান স্বাধীনতার কথা।

তাই বিজয় দিবস উৎযাপন উপলক্ষে ঢাকা রিজেন্সি পুরো মাসজুড়ে আয়োজন করেছে বিজয় উৎসবের।

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট এ বিজয়ের উৎসবে তার অতিথিদের জন্য আয়োজন করেছে ব্রেকফাস্ট সেট মেন্যু, লাঞ্চ সেট মেন্যু ও উইকেন্ড বুফে ডিনার-এ একটির মুল্যে দুইটি খাবার উপভোগ করার সুযোগ, থাকছে আলা-কার্ট মেন্যু-তে ১৬ শতাংশ ডিসকাউন্ট, বাবল ফ্লেভর লাউঞ্জ-এ খাবার প্রতি ১৬ শতাংশ ডিসকাউন্ট, স্পা সার্ভিসে ১৬ শতাংশ ডিসকাউন্ট এবং সুইমিং পুলে থাকছে আকর্ষণীয় মূল্যহ্রাস, জনপ্রতি ১৬০০ টাকা। ব্যাঙ্কুয়েট সার্ভিস-এ থাকছে সহজ শর্তে কমপ্লিমেন্টারি ভেনু, রুমসহ আরও আকর্ষণীয় অফার।  

এছাড়া অতিথিদের জন্য থাকছে বিজয় দিবস উপলক্ষে ১৬ই ডিসেম্বরে শহরের সবথেকে জনপ্রিয় ও নতুনভাবে সজ্জিত রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন এ ঢাকা রিজেন্সির আরও একটি ধামাকা অফার বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সেলিব্রেশন বার-বি-কিউ বুফে ডিনার, মাত্র ৩৯৯৯ টাকায়।

অতিথিরা বিস্তারিত জানতে +৮৮০১৭১৩৩৩২৫০৮-এ যোগাযোগ করুন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।