ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইঅরেঞ্জের কার্যক্রমে মুগ্ধ গ্যাও জিঙ্গিয়ে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
ইঅরেঞ্জের কার্যক্রমে মুগ্ধ গ্যাও জিঙ্গিয়ে গ্যাও জিঙ্গিয়ে

বাংলাদেশের ক্রমবর্ধমান ই-কমার্স সাইট ইঅরেঞ্জ সেরা মানের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী এবং ফ্যাশনেবল পণ্য (পোশাক, প্রসাধনী, ইলেকট্রনিক্স, ঘরের সরঞ্জাম, গ্রোসারি ও বিভিন্ন অরিজিনাল ব্র্যান্ডের পণ্য) অনলাইনে বিক্রি করে থাকে।

সম্প্রতি ইঅরেঞ্জ বাংলাদেশের-এর একটি অঙ্গ প্রতিষ্ঠান চাইনিজ বাস্কেট-এর বিজনেস পার্টনার গ্যাও জিঙ্গিয়ে চীন থেকে বাংলাদেশ ভ্রমণে এসেছেন।

তিনি চীনের স্বনামধন্য ইয়াংজু কালটেক কো. লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর। বাংলাদেশে এসে তিনি ইঅরেঞ্জ-এর সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেছেন এবং ইঅরেঞ্জ-এর সঙ্গে জড়িত কর্মীদের সঙ্গে সাক্ষাত করেছেন। বাংলাদেশে ইঅরেঞ্জ-এর জনপ্রিয়তা ও চাহিদা দেখে গ্যাও জিঙ্গিয়ে বেশ মুগ্ধ হন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দেশের মানুষের সেবায় ইঅরেঞ্জ-এর উদ্যমী চিন্তা ও আনুগত্য তার মনে জায়গা করে নিয়েছে। তাই গ্যাও জিঙ্গিয়ে সিদ্ধান্ত নেন বাংলাদেশে বেড়ে ওঠা ই-কমার্স সাইট ইঅরেঞ্জ-এ বিনিয়োগ করার। তিনি পূর্ণ আস্থা রেখেছেন ইঅরেঞ্জ-এর কর্মদক্ষতা, কঠোর পরিশ্রম ও নিষ্ঠার উপর। গ্যাও জিঙ্গিয়ে-এর নেওয়া এই উদ্যোগ ইঅরেঞ্জ-এর আগামীর পথচলা আরো সুগম ও প্রশস্ত করবে।

প্রযুক্তির সঠিক ব্যবহার ও প্রবর্তনের ধারায় গড়ে ওঠা বাংলাদেশের অন্যতম সফল ই-কমার্স সাইট ইঅরেঞ্জ জীবনকে করেছে সহজতর ও স্বাচ্ছন্দ্যময়। চীনের গ্যাও জিঙ্গিয়ে ও ইঅরেঞ্জ-এর মধ্যে গড়ে ওঠা এই নতুন বাণিজ্যিক সম্পর্ক যেন সুদৃঢ় এবং সুন্দর হয়, সেজন্য ইঅরেঞ্জের সকল গ্রাহক এবং স্টেক হোল্ডারদের কাছে আন্তরিক সহযোগিতা এবং দোয়া চেয়েছেন ইঅরেঞ্জে-এর চীফ অপারেটিং অফিসার মো. নাজমুল আলম রাসেল।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।