ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নওহাটায় মিনিস্টারের নতুন শো-রুম উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
নওহাটায় মিনিস্টারের নতুন শো-রুম উদ্বোধন

ঢাকা: বুধবার (১৬ ডিসেম্বর) বাংলাদেশের ৪৯তম বিজয় দিবসের দিনে রাজশাহীর নওহাটায় জাঁকজমকপূর্ণভাবে মিনিস্টারের নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পৌর মেয়র মো. মকবুল হোসেন, মিনিস্টার মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবীর ও জেনারেল ম্যানেজার মো. আশরাফুজ্জামানসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা।


 
অনুষ্ঠানে কোম্পানির নির্বাহী পরিচালক শাহরিয়ার কবির বলেন, মিনিস্টার হাই-টেক পার্ক সূচনালগ্ন থেকেই মানুষের সাধ্য ও চাহিদার মেলবন্ধন ঘটাতে চেয়েছে। আর এ লক্ষ্যেই মিনিস্টার বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে কাজ করছে। দেশের প্রতিটি জেলা-উপজেলা পর্যায়ে মিনিস্টারের পণ্য মানুষের হাতের নাগালে নিয়ে আসার চেষ্টা করছে। আর এরই ধারাবাহিকতায় আমরা দেশের সব থেকে জনপ্রিয় হোম অ্যাপ্লায়েন্স পণ্যের আস্থা অর্জন করতে সক্ষম। এ সময় উপস্থিত ব্যক্তিরা মিনিস্টারের পণ্য নিয়ে কথা বলেন।

‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’ এ স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশীয় ইলেকট্রনিক্স জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।