ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

এলজি-বাটারফ্লাইয়ের পণ্য কেনা যাবে ইভ্যালিতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এলজি-বাটারফ্লাইয়ের পণ্য কেনা যাবে ইভ্যালিতে

ঢাকা: দেশীয় ই-কমার্স মার্কেট ইভ্যালিতে বাটারফ্লাইয়ের ভার্চ্যুয়াল শপ থেকে এলজির পণ্য কিনতে পারবেন গ্রাহকেরা।   বাংলাদেশে এলজি ব্র্যান্ডের একমাত্র পরিবেশক বাটারফ্লাই থেকে এসব পণ্য কেনার সময় গ্রাহকেরা পাবেন আকর্ষণীয় মূল্যছাড়।



সোমবার (১৫ মার্চ) ইভ্যালি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয়েছে।

ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম এবং বাটারফ্লাই গ্রুপের পণ্য ও বিপণন বিভাগের প্রধান এ এস এম মুনতাসির চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক শাখার গ্রুপ হেড এনামুল হক, ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান, ভাইস প্রেসিডেন্ট আহমেদ জাহিদ, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জাহেদ হাসান ফয়সাল, কি অ্যাকাউন্ট ম্যানেজার সাজিদ মুহাইমিন এবং বাটারফ্লাই গ্রুপের এজিএম (ফিন্যান্স) আবুল হাসনাত মো. লতিফুল আবেদিন, এজিএম (ফিন্যান্স ও অ্যাকাউন্টস) অনুপম কুমার গোশসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।