ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ডেলিভারির এক ঘণ্টার মধ্যেই মার্চেন্ট পেমেন্টের নিশ্চয়তা দিচ্ছে পেপারফ্লাই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
ডেলিভারির এক ঘণ্টার মধ্যেই মার্চেন্ট পেমেন্টের নিশ্চয়তা দিচ্ছে পেপারফ্লাই ডেলিভারির এক ঘণ্টার মধ্যেই মার্চেন্ট পেমেন্টের নিশ্চয়তা দিচ্ছে পেপারফ্লাই

ঢাকা: মার্চেন্ট পেমেন্টের সুবিধার্থে পেপারফ্লাই আবার চালু করেছে এফ কমার্স উপযোগী তাদের বিশেষ সেবা 'সেলার ওয়ান'।

সম্প্রতি দেশের সবচেয়ে বড় এই ডেলিভারি নেটওয়ার্কের কর্মকর্তারা আনুষ্ঠানিক ভাবে এই সেবার সূচনা করেন।

অনুষ্ঠানটির আয়োজন করে পপ অফ কালার লিমিটেড। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৫০ জন অনলাইন বিক্রেতা।

সেলার ওয়ান দিচ্ছে দেশের সর্বনিম্ন রেটে ঢাকার ভেতরে ৫০ টাকায় এবং ঢাকার আশেপাশে (ঢাকা থেকে সাভার, গাজীপুর, নারায়ণগঞ্জ) ৯০ টাকায় ডেলিভারি সুবিধা।

কর্মকর্তাদের মতে, ক্ষুদ্র ই-কমার্স উদ্যোক্তাদের জন্য দেরিতে ‘নগদ-মূল্য পরিশোধ’ সমস্যার সহজ সমাধান হবে সেলার ওয়ান। নতুন নিবন্ধিত বিক্রেতারাও এই সুযোগ গ্রহণ করতে পারবেন। সেই সঙ্গে থাকছে বিনামূল্যে স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন ইত্যাদি সুবিধা।

পেপারফ্লাইয়ের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান বিপণন কর্মকর্তা রাহাত আহমেদ বলেন, আমরা সব সময় বিক্রেতাদের বিভিন্ন ধরনের তাৎক্ষণিক সমস্যা সমাধানের জন্য নতুন নতুন সেবা ও সুবিধার দিকে মনযোগ দেই। স্মার্ট লগ, স্মার্ট রিটার্ন, ক্যাশলেস পেমেন্ট সুবিধা ছাড়াও বর্তমানে ডেলিভারির এক ঘণ্টার মধ্যেই মার্চেন্ট পেমেন্টের নিশ্চয়তা দিচ্ছি। আশা করছি, এর মাধ্যমে আমরা ই-কমার্স দৃশ্যপটে একটি কার্যকর পরিবর্তন নিয়ে আসতে পারবো।

পপ অফ কালারের ব্যবস্থাপনা পরিচালক টিংকার জান্নাত মিম বলেন, বিক্রেতাদের দৈনন্দিন জীবনে এবং প্রতিদিনের ব্যবসায় এক ঘণ্টার মার্চেন্ট পেমেন্ট গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে।

পেপারফ্লাই তাদের প্রযুক্তি নির্ভর লজিস্টিক সেবা ও নির্বিঘ্ন হোম ডেলিভারি জন্যে সুপরিচিত। ১২০টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে দেশের যে কোনো প্রান্তে, যে কোনো আকারের পণ্য পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।