ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারসের সঙ্গে বিপ্রপার্টির চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারসের সঙ্গে বিপ্রপার্টির চুক্তি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টি এবং এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারস লিমিটেডের প্রতিনিধিরা

ঢাকা: রাজধানীর বনানীতে এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারস লিমিটেড নিয়ে এসেছে একটি বিলাসবহুল আবাসিক ভবন ‘ইএমপিএল আনন্দ’।  

বনানীর ‘ইএমপিএল আনন্দ’ এর এক্সক্লুসিভলি মার্কেটিং করবে বিপ্রপার্টি।

শনিবার (২০ মার্চ) এ বিষয়ে বিপ্রপার্টি ও এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারস লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে।  

চুক্তির ফলে ইএমপিএল আনন্দের ৯ তলা বিশিষ্ট বিলাসবহুল আবাসিক ভবনটির এক্সক্লুসিভলি মার্কেটিং করবে বিপ্রপার্টি। ৩,১৯০ বর্গফুটের প্রতিটি ইউনিটে থাকবে ৩ থেকে ৪টি বেডরুম। চমৎকার এই ভবনটি ডিজাইন করেছেন জিরো ভলিউমের আর্কিটেক্ট মোহাম্মদ ফয়েজ উল্লাহ্।  

শনিবার মহাখালী ডিওএইচএসের এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারস লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।  

এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তছলিম মো. খান এবং বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবিন আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এস্টেট ম্যানেজমেন্ট পার্টনারস লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- ডিরেক্টর এ কে এম নিয়ামুল কবির, ডেপুটি ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মামুন-উর-রশীদ সিদ্দিকী এবং বিপ্রপার্টি থেকে ছিলেন- হেড অফ স্ট্র্যাটেজিক সেলস সৈয়দ মুত্তাকিল্লাহ ও বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব খায়রুল আলম।    

অনুষ্ঠানে রেজবিন আহসান প্রধান অতিথির বক্তব্যে বলেন, বনানী রাজধানীর অন্যতম ও বিনিয়োগের জন্য উৎকৃষ্ট একটি এলাকা। এই চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা সত্যি আনন্দিত। যারা বনানীতে বিনিয়োগ করবেন বলে ভাবছিলেন তারা এই চুক্তির মাধ্যমে বেশ উপকৃত হবেন বলে আশা করছি।    

 

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।