ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

গাজীপুরে বিএসএমআরএইউয়ে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
গাজীপুরে বিএসএমআরএইউয়ে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

ঢাকা: সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বিএসএমআরএইউ) ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ।

মঙ্গলবার (২৩ মার্চ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপ-শাখার উদ্বোধন করেন বিএসএমআরএইউ’র ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া।

 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএসএমআরএইউ’র ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. তোফাজ্জল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আরিফুর রহমান খান, রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। তিনি বলেন, এনআরবিসি ব্যাংক প্রত্যন্ত অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প এবং কৃষিখাতের উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে।  

পারভেজ তমাল বলেন, ইতোমধ্যে ব্যাংক গতানুগতিক শাখা ব্যাংকিংয়ের পরিবর্তে প্রযুক্তিভিত্তিক উপ-শাখা ব্যাংকিংয়ে গুরুত্ব দিয়েছে। এনআরবিসি ব্যাংক তার সব কার্যক্রমে অনলাইনভিত্তিক ব্যাংকিংয়ে জোর দিয়েছে। এতে সুশাসন ও স্বচ্ছতা বাড়বে বলে জানান তিনি।
 
অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস ও ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, বিএসএমআরএইউ উপ-শাখার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, সম্মানিত গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।