ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

নোকিয়া মোবাইল কেনা যাবে ইভ্যালিতে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
নোকিয়া মোবাইল কেনা যাবে ইভ্যালিতে

ঢাকা: ফিনল্যান্ডভিত্তিক মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান নোকিয়ার বিভিন্ন ধরনের মোবাইল কেনা যাবে ইভ্যালি ডট কম ডট বিডিতে। দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালিতে বাংলাদেশে নোকিয়ার অনুমোদিত পরিবেশক সেলুলার মোবাইল পিটিই লিমিটেডের (সিএমপিএল) ভার্চ্যুয়াল শপ থেকে কেনা যাবে পণ্যগুলো।

রোববার (২৮ মার্চ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালি ডট কম লিমিটেডের প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম ও সিএমপিএল’র বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইভ্যালির চিফ অপারেটিং অফিসার (সিওও) এইচ এম তারিকুল কামরুল বলেন, গ্রাহকদের স্বপ্ন পূরণের অঙ্গীকার নিয়েই ইভ্যালি সব সময় কাজ করে যাচ্ছে। তার অংশ হিসেবে মোবাইল জায়ান্ট নোকিয়ার সঙ্গে আমাদের পথ চলা। আশা করছি এর ফলে গ্রাহকরা নোকিয়ার বিভিন্ন প্রিমিয়াম ক্যাটাগরির পণ্য তার সাধ্যের মধ্যেই কিনতে পারবেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির ক্যাটাগরি হেড জাহেদুল ইসলাম হিময়সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।