ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ফুডপান্ডায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
ফুডপান্ডায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট

ঢাকা: করোনাকালে ঘরে হোক বা অফিসে, ঝটপট পছন্দের খাবার অর্ডার করতে ফুডপান্ডার মতো ডেলিভারি সেবায় নির্ভরতা বাড়ছে নাগরিক জীবনে। আর তাই আরও সাশ্রয়ে খাবার অর্ডার করার সুযোগ নিয়ে ফুডপান্ডায় বিকাশ পেমেন্টে চলছে আবারও ছাড়।

ফুডপান্ডায় খাবার অর্ডার করে বিকাশ পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ১২০ টাকা ডিসকাউন্ট। আগস্ট মাসজুড়ে বিভিন্ন রেস্টুরেন্টে ন্যূনতম ১৩০ টাকার অর্ডারে সর্বোচ্চ ৬০ টাকা ছাড় পাবেন গ্রাহক।

অফার চলাকালীন দুটি ফুড অর্ডারে সর্বোচ্চ ১২০ টাকা ডিসকাউন্ট পেতে পারেন। পাশাপাশি গ্রোসারি পেমেন্টেও রয়েছে সর্বোচ্চ ৫০ টাকা ছাড়।

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপান্ডায় বিকাশ পেমেন্ট যুক্ত হওয়ার পর থেকেই অসংখ্য গ্রাহক ডিজিটাল পেমেন্টের এই সেবাটি গ্রহণ করছেন। বিশেষ করে করোনা পরিস্থিতিতে ক্যাশ লেনদেন ছাড়াই খাবার বা পণ্যের হোম ডেলিভারি গ্রাহকদের বাড়তি সুরক্ষা নিশ্চিত করছে।

বিকাশ পেমেন্ট করার সময় গ্রাহককে BKASHFP60 কোডটি ব্যবহার করে সর্বোচ্চ ৬০ টাকার ছাড়টি গ্রহণ করতে হবে। অফার চলাকালীন একজন গ্রাহক দুই বার এই অফারটি নিতে পারবেন।

এছাড়া পান্ডামার্ট ও শপ-এ গ্রাহকরা BKASHFP50 কোডটি ব্যবহার করে ন্যূনতম ৫০০ টাকার গ্রোসারি অর্ডারে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই অফারটি নিতে পারবেন।

ফুডপান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এজন্য গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি ফুডপান্ডায় পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে এবং বিকাশ অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকলে গ্রাহকরা তাদের প্রয়োজন মতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

অফারগুলোর আরও বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/foodpanda ওয়েবসাইটে। কীভাবে বিকাশ অ্যাকাউন্ট অ্যাড করা যাবে তা জানতে গ্রাহক ভিজিট করতে পারেন https://youtu.be/eLMEynFggLs - এই লিংকে।
 
বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।