ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রামে ৫০০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিল টি কে গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
চট্টগ্রামে ৫০০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিল টি কে গ্রুপ

ঢাকা: চলমান করোনা মহামারি সংকট মোকাবিলায় দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান টি. কে. গ্রুপ চট্টগ্রাম জেলা প্রশাসনের কাছে স্থানীয় ৫ হাজার পরিবারের জন্য জরুরি ত্রাণ সহায়তা হস্তান্তর করেছে।

টি. কে. গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কালামের সদিচ্ছা এবং ঐকান্তিক প্রচেষ্টায় শুক্রবার (১৩ আগস্ট) চট্টগ্রামের সার্কিট হাউস মিলনায়তনে টি. কে. গ্রুপ চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে এই জরুরি ত্রাণ সহায়তা হস্তান্তর করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), টি. কে. গ্রুপের পরিচালক (মার্কেটিং ও অপারেশনস) তারিক আহমেদ, গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক এবং জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং আমন্ত্রিত অতিথিরা।  

চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে বিশেষ করে চট্টগ্রামের দুস্থ অসহায় মানুষগুলোর জন্যে এই ত্রাণ আশার আলো হয়ে থাকবে। টি.কে. গ্রুপ বিভিন্ন সময়ে দেশের উন্নয়নে নানা উন্নয়নমূলক উদ্যোগসহ জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। চট্টগ্রামের ৫০০০ পরিবারকে জরুরি ত্রাণ সহায়তা প্রদান তারই একটি জ্বলন্ত উদাহরণ। আমি মনে করি টি. কে. গ্রুপের এই উদ্যোগ অন্যান্য শিল্প প্রতিষ্ঠানকেও দেশের এই সংকটে এগিয়ে আসার ক্ষেত্রে আগ্রহী করে তুলবে।  

টি. কে. গ্রুপ এর পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের স্বাধীনতার জন্মলগ্ন থেকেই দেশ ও দেশের মানুষের আর্থসামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে টি. কে. গ্রুপ। তারই ধারাবাহিকতায় এবারো অসহায় মানুষের পাশে দাঁড়াতে টি. কে. গ্রুপের এই মানবিক প্রয়াস।  কঠিন করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ যেন নিজেদের খাবারের যোগান নিশ্চিত রাখতে পারে সেই লক্ষ্যেই আমাদের এই জরুরি ত্রাণ সহায়তা কর্মসূচি। আমরা বিশ্বাস করি এই ত্রাণ চট্টগ্রামের ৫ হাজার পরিবারের মনের উৎকণ্ঠা দূর করে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়ে আনবে। ভবিষ্যতেও দেশের যেকোনো সংকটময় পরিস্থিতিতে টি. কে. গ্রুপ দেশ ও দেশের মানুষের পাশে সবসময় থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।

উল্লেখ্য যে টি. কে. গ্রুপ দেশের যেকোনো প্রয়োজনে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ইতোমধ্যে চট্টগ্রামের ৫টি কোভিড হাসপাতালে ২০টি ভেন্টিলেটর প্রদানের পাশাপাশি চিকিৎসকসহ স্বাস্থ্যসেবা প্রদানকারীদের জন্য পিপিই, মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে।  

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান হিসেবে টি. কে. গ্রুপ দেশের প্রতি সবসময়ই দায়িত্বশীল ভূমিকা পালন করে থাকে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১/আপডেট: ১১১৬ ঘণ্টা
আরবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।