ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

রাতুল প্রোপার্টিজের নতুন লোগো উন্মোচন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
রাতুল প্রোপার্টিজের নতুন লোগো উন্মোচন  রাতুল প্রোপার্টিজের নতুন লোগো উন্মোচন অনুষ্ঠানে

রূপায়ণ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান রাতুল প্রোপার্টিজ লিমিটেড এর নতুন লোগো উন্মোচন করা হয়।  

 বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে  পর্দা সরিয়ে দিয়ে নতুন লোগো উন্মোচন করেন রূপায়ণ গ্রুপের শেয়ারহোল্ডার ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলি খান রাতুল, রাতুল প্রোপার্টিজ এর ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলীনুর রহমান।

 

এরপর জেনারেল ম্যানেজার (অপারেশন) মো. মোজাম্মেল হক আকন্দ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। পরবর্তী সময়ে রাতুল প্রোপার্টিজের সকল কর্মকর্তা ও কর্মচারীকে নিয়ে কেক কাটেন রাতুল প্রোপার্টিজের ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল।  

এ সময় উপস্থিত ছিলেন  রূপায়ণ সিটি উত্তরার  ডিরেক্টর (মার্কেটিং) অমিত চক্রবর্তী, রাতুল প্রোপার্টিজের এজিএম (মার্কেটিং)  উজ্জ্বল আহমেদ এবং রূপায়ণ গ্রুপের মিডিয়া কো-অর্ডিনেটর মেহেদী হাসানসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।  

উল্লেখ্য, রাতুল প্রোপার্টিজ লিমিটেড দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে রিয়েল স্টেট সেক্টরের  সেকেন্ডারি মার্কেটে ব্যবসা পরিচালনা করে আসছে।  

রাতুল প্রোপার্টিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলী নুর বলেন, সেকেন্ডারি মার্কেটের মধ্যে বাংলাদেশে আমরাই একমাত্র কোম্পানি যারা বিক্রেতার কাছ থেকে প্রোপার্টি সরাসরি ক্রয় করি এবং রিনোভেশন করে বিক্রি করি। আমরা ক্রেতার চয়েজ এবং ক্রয়ক্ষমতা বিবেচনা করে আইনগত সকল বিষয় পর্যবেক্ষণ করে ঝামেলামুক্ত প্রোপার্টি তুলে দেই। তাই ক্রেতারা আমাদের ওপর আস্থা রাখছে।

নতুন লোগো উন্মোচন উপলক্ষে নওরীন জাহান মিতুল বলেন, পৃথিবীর অনেক নামকরা ব্র্যান্ড সময়ের প্রয়োজনে তাদের লোগো পরিবর্তন করেছে। আমরাও নতুনভাবে আরো আধুনিক এবং সময়োপযোগী সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে আমাদের নতুন লোগো উন্মোচন করেছি। অনলাইনের সকল প্লাটফর্মে আমরা বিচরণ করছি। আপনাদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য  সবসময় আমাদের টিম কাজ করছে।  

বাংলাদেশ সময় ঘণ্টা: ১২৫৩, আগস্ট ১৪, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।