ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ব্যাংক-ভিসা-মাস্টারকার্ড থেকে বিকাশে অ্যাড মানিতে ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
ব্যাংক-ভিসা-মাস্টারকার্ড থেকে বিকাশে অ্যাড মানিতে ক্যাশব্যাক ...

ঢাকা: করোনাকালে ঘরে থাকার এই সময়ে গ্রাহকরা ব্যাংক এবং বাংলাদেশে ইস্যু করা ভিসা ও মাস্টারকার্ড থেকে বিকাশে টাকা আনলেই বা অ্যাড মানি করলেই পাচ্ছেন ক্যাশব্যাক।

যেসব গ্রাহক প্রথমবার অ্যাড মানি করছেন তাদের জন্য ২,০০০ টাকা কিংবা তার বেশি অ্যাড মানি-তে রয়েছে ১০০ টাকা ক্যাশব্যাক।

লেনদেনের পরবর্তী ২-৩ কর্ম দিবসের মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক পৌঁছে যাবে। অফারের বিস্তারিত এবং অ্যাড মানি করার পদ্ধতি জানা যাবে https://www.bkash.com/bn/add-money-new-user - এই লিঙ্কে।

পাশাপাশি যেকোনো গ্রাহক ব্যাংক, ভিসা কিংবা মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে ৫,৫০০ টাকা অ্যাড মানি করলেই পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/add_money_cashback - এই ওয়েবসাইটে।

অফার দু’টি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এবং প্রতিটি অফারের ক্ষেত্রে গ্রাহক একবারই ক্যাশব্যাক পাবেন।

করোনা সংক্রমণের এই সময়ে সুরক্ষিত থাকতে ক্যাশবিহীন ডিজিটাল লেনদেনের প্রতি নির্ভরতা বেড়েছে। কেনাকাটা থেকে শুরু করে মোবাইল রিচার্জ, সেন্ড মানি, বিল পরিশোধসহ নানা সেবা ঘরে বসেই বিকাশের মাধ্যমে দেওয়া সহজ হয়েছে। তাই এই সময়ে ব্যাংকে থাকা গ্রাহকের টাকা তার প্রয়োজন অনুযায়ী ব্যবহারে আরো বেশি সক্ষমতা দিয়েছে বিকাশের ‘অ্যাড মানি’ সেবা।

এই মুহূর্তে দেশের শীর্ষস্থানীয় ২৯টি বাণিজ্যিক ব্যাংক থেকে গ্রাহকরা তাদের বিকাশ অ্যাকাউন্টে যেকোনো সময় দেশের যেকোনো প্রান্ত থেকে টাকা আনতে পারছেন অ্যাড মানি সেবার মাধ্যমে। এছাড়া বিকাশে টাকা এনে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইন কেনাকাটা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, কর পরিশোধ, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা, বিমান-ট্রেন-বাস-লঞ্চসহ সব ধরণের যানবাহনের টিকিট কেনা, ইন্স্যুরেন্স প্রিমিয়াম দেওয়াসহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারছেন। পাশাপাশি জরুরি প্রয়োজনে দেশজুড়ে বিকাশ-এর প্রায় ৩ লাখ এজেন্ট পয়েন্টে গিয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে ক্যাশ আউটও করতে পারছেন গ্রাহক।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
এসই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।