ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সেরা ডিলার অ্যাওয়ার্ড পেল র‍্যাংগস মটরস্

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
সেরা ডিলার অ্যাওয়ার্ড পেল র‍্যাংগস মটরস্

ঢাকা: সর্বাধিক বাস বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে ‘সেরা কমার্শিয়াল ভেহিকেল ডিলার ২০২০-২০২১’ অ্যাওয়ার্ড জিতেছে র‍্যাংগস মটরস্ লিমিটেড।

সম্প্রতি ভলভো-আইশার কমার্শিয়াল ভেহিকেলস আয়োজিত ভার্চ্যুয়াল বার্ষিক ডিলার কনফারেন্স ২০২১ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এছাড়া অভ্যন্তরীণ কর্মদক্ষতা উন্নয়নে উৎকর্ষ অর্জনের জন্যও অ্যাওয়ার্ড জিতেছে প্রতিষ্ঠানটি।

ভলভো-আইশার কমার্শিয়াল ভেহিকেলস বিশ্বের বিভিন্ন দেশে যানবাহন বিক্রি করে থাকে। র‍্যাংগস মটরস্ লিমিটেড তাদের অন্যতম ডিস্ট্রিবিউটর। বাণিজ্যিক যানবাহন বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে বিশ্বের অন্যান্য ডিলারদের তুলনায় বাংলাদেশে অধিক সংখ্যক বাস বিক্রি করেছে র‍্যাংগস মটরস্ লিমিটেড।

সেরা ডিলার হিসেবে এটি তাদের দ্বিতীয় অ্যাওয়ার্ড। গত বছরও একই ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পায় প্রতিষ্ঠানটি।

র‍্যাংগস মটরস্ লিমিটেডের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরী অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন। এছাড়া নির্বাহী পরিচালক সত্যজিৎ সাহা, মার্কেটিং জিএম সঞ্জয় কুমার বালাসহ অন্যান্যরা ইভেন্টটিতে অংশ নেন।

ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরী বলেন, র‍্যাংগস মটরস্ লিমিটেড পরিবারের জন্য এটি একটি গৌরবময় মুহূর্ত। এ অর্জন শুধু আমাদের নয়। আমাদের সম্মানিত গ্রাহকরাও এর সমান অংশীদার। আমাদের ওপর আস্থা রাখার জন্য সবার কাছে আমি কৃতজ্ঞ। আশা করি, ভবিষ্যতেও তাদের এ আস্থা অব্যাহত থাকবে।

সোমবার (১৬ আগস্ট) র‍্যাংগস মটরস্ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময় ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।