ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

জাতীয় শোক দিবসে এফবিসিসিআই’র শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়ার আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
জাতীয় শোক দিবসে  এফবিসিসিআই’র শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়ার আয়োজন

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এফবিসিসিআইয়ের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়ার আয়োজন করা হয়েছে।

রোববার (১৫ আগস্ট) দুপুর ১২টায় ধানমন্ডি ৩২ নম্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়ার আয়োজন করা হয়।



এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু এবং এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট ও মিনিস্টারের গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ।  এতে আরও উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সম্মানিত ভাইস প্রেসিডেন্ট এবং ডিরেক্টররা।

পরে বিকেল ৪টায় মতিঝিলে অবস্থিত এফবিসিসিআইয়ের কার্যালয় (আইকন) সংগঠনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতাসহ ১৫ আগস্টে নিহত সব শহীদদের রুহের মাগফিরাত কামনার জন্য বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ মাহফিলে এফবিসিসিআইয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবুসহ অন্যান্য ভাইস প্রেসিডেন্ট ও ডিরেক্টররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।