ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

আলেশা কার্ড-আমারি ঢাকা হোটেলের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
আলেশা কার্ড-আমারি ঢাকা হোটেলের মধ্যে চুক্তি

ঢাকা: ‘ইচ্ছেরা সব হাতের মুঠোয়’-স্লোগান নিয়ে সম্প্রতি বাজারে আসা আলেশা কার্ড চুক্তি স্বাক্ষর করেছে আমারি ঢাকা হোটেলের সঙ্গে। চুক্তি অনুযায়ী আলেশা কার্ড হোল্ডাররা আমারি ঢাকা হোটেলের রুম ও ব্যাংকুয়েট হল বুকিংয়ে ৫০ শতাংশ ডিস্কাউন্ট সুবিধা পাবেন।

এছাড়া আমারি ঢাকা হোটেলে ব্রিজ স্পা ট্রিটমেন্টে ১৫ শতাংশ এবং ক্যাসকেড লবি লাউঞ্জ ও আমায়া ফুড গ্যালারিতে ১০ শতাংশ ডিস্কাউন্ট পাবেন আলেশা কার্ড হোল্ডাররা।     

মঙ্গলবার (১৭ আগস্ট) আমারি ঢাকা হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আলেশা কার্ডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর জান্নাতুন নাহার, হেড অব কার্ড মো. সোহরাব হোসেন, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. রিফাত হোসেন ও ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং ম্যানেজার মো. তারিক আজিজ। এছাড়া আমারি ঢাকা হোটেলের পক্ষ থেকে ছিলেন- প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার ক্রিস্টোফার বেকার, ডিরেক্টর অব ফাইনান্স রফিকুল ইসলাম ও মার্কেটিং অ্যান্ড কমুনিকেশন সিনিয়র ম্যানেজার সাবরিনা মৃধা।     

সম্প্রতি যাত্রা শুরু করেছে আলেশা কার্ড, যা আলেশা হোল্ডিংস লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান। দেশজুড়ে ৯০টি ক্যাটাগরিতে তিন হাজারেরও বেশি পার্টনারদের কাছ থেকে আলেশা কার্ড হোল্ডাররা বিভিন্ন ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এক বছর মেয়াদি কার্ডটির ক্রয়মূল্য ৭৯৮০ টাকা। সব মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা কার্ডটি পাচ্ছেন একদম ফ্রি ও ৬৫ বয়সোর্ধ্ব ব্যক্তিরা ৫০ শতাংশ ছাড়ে পাচ্ছেন আলেশা কার্ড।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।